শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাসিলেটে করোনা আক্রান্ত সেই চিকিৎসক লাইফ সাপোর্টে

সিলেটে করোনা আক্রান্ত সেই চিকিৎসক লাইফ সাপোর্টে

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সেই চিকিৎসকের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। বর্তমানে তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. আনিসুর রহমান বলেন, সিলেটের করোনা আক্রান্ত চিকিৎসক ঢাকায় লাইফ সাপোর্টে আছেন। রোববার পর্যন্ত তার অবস্থা ভালো ছিল। কিন্তু সোমবার সকাল থেকে হঠাৎ করে তার অবস্থার অবনতি হয়। এজন্য তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। সঙ্গে তার চিকিৎসক স্ত্রী আছেন।

গত ৫ এপ্রিল সিলেটে করোনাভাইরাসে প্রথম আক্রান্ত হিসেবে ওই চিকিৎসককে শনাক্ত করা হয়। ৭ এপ্রিল রাতে অ্যাম্বুলেন্সযোগে তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নেয়া হয়। পরে তার পরিবারের ইচ্ছায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments