শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাঢামেকের করোনা ইউনিটে আরো ৩৯ জনের মৃত্যু

ঢামেকের করোনা ইউনিটে আরো ৩৯ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ৩ দিনে আরো ৩৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা ভাইরাস পজিটিভ হয়ে মারা গেছে আনিসা নামের দুই মাসের শিশুসহ ১১ জন। আর অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ঢামেক হাসপাতালে গত ২মে থেকে শুরু করা করোনা ইউনিটে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ১০৭৩ জন মারা গেছেন। তাদের মধ্যে ২৬৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান।

ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর বৃহস্পতিবার বিকেলে এই মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করেন। তিনি বলেন, গত ৩ দিনে করোনা ইউনিট নতুন করে আরো ৩৯ জন মারা গেছেন। তাদের মধ্যে দুই মাসের শিশুসহ ১১ জন করোনা পজিটিভ হয়ে মারা যান।

তিনি আরো বলেন, ঢামেক হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু রয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসা কার্যক্রম ২৪ ঘণ্টাই চালু রয়েছে। যারা করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন তাদের লাশ তআদের আত্নীয়-স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভ হয়ে যারা মারা গেছেন তাদের লাশ করোনা বিধিমোতাবেক তাদের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments