বাংলাদেশ প্রতিবেদক: গর্ভের সন্তানসহ ডা. দিনার জেবিন নামের এক নারী চিকিৎসকের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। শুক্রবার ভোরে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাঁচানো যায়নি তার গর্ভের সন্তানকে।

চিকিৎসক জেবিন রাজধানীর হলি ফ্যামিলি মেডিকেল কলেজে অধ্যয়ন শেষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের প্রভাষক হিসেব কর্মরত ছিলেন।

জানা গেছে, দুই সপ্তাহ আগে চিকিৎসক জেবিনের করোনা ধরা পড়ে। চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারালেন তিনি।

করোনায় চিকিৎসক জেবিনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চিকিৎসকদের সংগঠন প্লাটফর্ম অব মেডিকেল অ্যান্ড ডেন্টাল সোসাইটির ‘কোভিড-১৯ আক্রান্ত চিকিৎসক’ সেলের সমন্বয়ক ওয়াসিফ হোসেন।

জেবিনসহ করোনায় আক্রান্ত বা উপসর্গ নিয়ে কিংবা ভাইরাস পরবর্তী জটিলতায় দেশে এ পর্যন্ত ২১০ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

Previous articleদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ১০৮ জনের মৃত্যু
Next articleনোয়াখালীতে করোনায় ২জনের মৃত্যু, শনাক্ত ১১৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।