শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeস্বাস্থ্য সেবা২৬ জেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যু ১৬৪

২৬ জেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যু ১৬৪

বাংলাদেশ প্রতিবেদক: গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে রাজশাহী, খুলনাসহ ২৬ জেলায় ১৬৪ জনের মৃত্যু হয়েছে।

রাজশাহীতে করোনা ও উপসর্গ নিয়ে ২০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীর ৮, নাটোরের ৫, পাবনার ৩, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জের ২ জন করে ৪ জন মারা গেছেন।

এদিকে খুলনা বিভাগে মারা গেছেন ৪৩ জন। এর মধ্যে খুলনায় ৯ জন, কুষ্টিয়ায় ১০ জন, যশোরে ৮ জন, নড়াইলে ৪জন, মেহেরপুর ৪ জন, চুয়াডাঙ্গায় ৪ জন এবং ঝিনাইদহ, মাগুড়া ও বাগেরহাটের ৪ জন রয়েছেন।

ময়মনসিংহ বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ২২ জনের মৃত্যু হয়েছে। এদিকে সিলেট বিভাগে করোনায় মারা গেছেন ১১ জন। এরমধ্যে সিলেটে ৬, মৌলভীবাজারে ৩, সুনামগঞ্জ ও হবিগঞ্জে দুইজন রয়েছে।

বরিশাল বিভাগে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৮ জন মারা গেছেন। এর মধ্যে বরিশালের ১২, পটুয়াখালীর ২, বরগুনার ২ এবং ভোলা ও পিরোজপুরের ২ জন রয়েছেন।

রংপুর বিভাগে এই করোনায় ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঠাকুরগাঁওয়ে ৪, দিনাজপুরে ৩, রংপুর ২ ও নীলফামারীতে ২ জন এই ভাইরাসে মারা গেছেন।

চট্টগ্রামে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ১৫ জন। শনাক্ত হয়েছে ৯২৫ জন। এছাড়া ফরিদপুরে ১৭ ও টাঙ্গাইলে করোনা ও উপসর্গ নিয়ে সাত জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments