বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeস্বাস্থ্য সেবা'স্বাস্থ্যখাতে অনিয়ম ও বিশৃঙ্খলা নির্মূলে এবার শক্তভাবে অভিযান পরিচালিত হবে'

‘স্বাস্থ্যখাতে অনিয়ম ও বিশৃঙ্খলা নির্মূলে এবার শক্তভাবে অভিযান পরিচালিত হবে’

জয়নাল আবেদীন: স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. আহমেদুল কবীর বলেছেন স্বাস্থ্যখাতের সব ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা নির্মূলে বিগত সময়ের থেকে এবার শক্তভাবে অভিযান পরিচালিত হবে ।

সরকারের জিরো টলারেন্স এবার অবশ্যই বাস্তবায়ন করা হবে ।গতকাল বুধবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়ের আগে সাংবাদিকদের তিনি এ কথা জানান।ডা. আহমেদুল কবীর বলেন, রংপুর বিভাগ থেকেই শুদ্ধি অভিযান শুরু হবে। এজন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইজিপিসহ সবার সঙ্গে কথা বলা হয়েছে। এবার অভিযান অব্যাহত থাকবে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হবে মডেল হাসপাতাল। যেখানে সাধারণ মানুষসহ সবাই ভালো চিকিৎসা পাবেন।তিনি বলেন, চিকিৎসাসেবা একটি টিম ওয়ার্ক। এতে কোথাও সমস্যা হলে চিকিৎসা ব্যাহত হয়। তাই মেডিকেল কলেজের চিকিৎসা ব্যবস্থা কারও কাছে জিম্মি থাকবে এটা হতে দেয়া হবেনা ।

তিনি বলেন আমরা এরই মধ্যে জিম্মিকারী সিন্ডিকেটের সঙ্গে জড়িতদের বদলি করেছি, আরও বদলি হবে। এটা অব্যাহত থাকবে। এ সময় রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. বিমল কুমার রায়, উপাধ্যক্ষ প্রফেসর ডা: মাহাফুজার রহমান, রমেক হাসপাতালের পরিচালক ডা. শরীফুল হাসান মেডিসিন বিভাগের অধ্যাপক শাহ সারোয়ার জাহান সহ হাসপাতালের বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments