বাংলাদেশ প্রতিবেদক: বাইরে থেকে আটকানো ঘরের ভেতরে মায়ের লাশের কাছে বসে কাঁদছিল সাত বছরের শিশু আশিক। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুরে।

বুধবার (১২ অক্টোবর) সকালে উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল এলাকায় একটি ভাড়া বাড়ি থেকে আনোয়ারা বেগম (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আনোয়ারা বেগম ঘাটাইল উপজেলার মুরাদ গ্রামের মৃত মফিজ মিয়া ছেলে মোয়াজ ওরফে মোবাজ মিয়ার স্ত্রী।

আজগানা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার বিষয়টি নিশ্চিত করে করেছেন।

স্থানীয়রা জানান, উপজেলার বেলতৈল এলাকায় একটি ভাড়া বাড়িতে সাত বছরের ছেলে নিয়ে স্বামী-স্ত্রী থাকতো। সকালে ঘরের ভেতর শিশুর কান্নার শব্দ পেয়ে বাড়ির মালিক বাইরে থেকে আটকানো দরজা খুলে দেখেন লাশ পড়ে রয়েছে, মায়ের পাশে বসে কাঁদছে তার শিশু ছেলে আশিক।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গলায় আঘাতের দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আসল রহস্য উদঘাটন হবে। নিহতের স্বামী পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Previous article‘স্বাস্থ্যখাতে অনিয়ম ও বিশৃঙ্খলা নির্মূলে এবার শক্তভাবে অভিযান পরিচালিত হবে’
Next articleকর্ণফুলী নদীতে ফিশিং জাহাজ ডুবি, ক্যাপ্টেনসহ নিখোঁজ ৭
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।