ঘরে ঢুকেই জাকির দেখেন হাসান আলীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তার স্ত্রী আর্জিনা বিবি। এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীর প্রেমিককে হত্যা করেন জাকির।

হাসানকে খুনের পর দেহ টুকরো টুকরো করে খালের পানিতে ফেলে দেওয়া হয়। পরকীয়ার জেরে এমন খুনের ঘটনায় বৃহস্পতিবার দিনভর সরগরম ছিলো ভারতের পশ্চিম বঙ্গ প্রদেশের মধ্যমগ্রাম শহরের দক্ষিণ জোজরা গ্রাম।

বৃহস্পতিবার সকালে স্থানীয় খালের পাশে হাসান আলির দেহ দেখতে পান এলাকাবাসী। স্থানীয় আর্জিনা বিবির সঙ্গে তার বেশ দীর্ঘ দিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, তা এলাকার সকলেই জানতেন। দেহ দেখে তারা আর্জিনা বিবির বাড়িতে চড়াও হন। আর্জিনার কথাতেই জানা যায়, তার স্বামী জাকির খুন করেছে হাসানকে। তিনি আরও জানান, তার সামনেই হাসানের দেহের বিভিন্ন অংশ আলাদা করে খালের পানিতে ফেলে দেয় জাকির।

পুলিশ গিয়ে খাল থেকে হাসানের বিচ্ছিন্ন হওয়া মুণ্ড ও দেহ উদ্ধার করে। কিন্তু হাত ও পা খুঁজে পাওয়া যায়নি তখন। পরে অভিযুক্ত জাকির ও আর্জিনাকে জেরা করে একটি কসাইখানার পিছনে পশুর দেহাংশ ফেলার জায়গায় মেলে কাটা হাত-পা।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, দীর্ঘদিন ধরেই আর্জিনার সঙ্গে হাসানের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। বিষয়টি পাড়া প্রতিবেশীরাও জানতেন। এ নিয়ে এলাকায় সালিশিও হয়েছে। কিন্তু তারপরেও দু’জনের ঘনিষ্ঠতা বন্ধ হয়নি।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বুধবার জাকির স্ত্রী আর্জিনাকে জানিয়ে গিয়েছিলেন, তার বাড়ি ফিরতে দেরি হবে। সেই সুযোগে হাসানকে ঘরে ডেকে নেয় আর্জিনা। জাকির ফিরে এসে ঘরে ঘনিষ্ঠ অবস্থায় দু’জনকে দেখতে পান। হাসান পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও তাকে ধরে ফেলেন জাকির। অভিযোগ, মাংস কাটার চপার দিয়ে হাসানের গলা কেটে খুন করেন তিনি।

আর্জিনা পুলিশকে জানিয়েছেন, ওই চপার দিয়েই হাসানের দেহ টুকরো টুকরো করে কেটে আলাদা করেন জাকির। তারপর দু’জনে মিলে দু’টি বস্তায় দেহের অংশগুলি ভরে একটি বস্তা খালের জলে এবং অন্যটি মাংসের দোকানের পিছনে ফেলে দিয়ে আসেন। খুনের ঘটনাও তার সামনেই ঘটেছে বলে জানিয়েছেন আর্জিনা।

পুলিশ অভিযুক্ত আর্জিনা বিবি ও জাকিরকে গ্রেপ্তার করেছে।

Previous articleর‌্যাবের মাদকবিরোধী অভিযান: ১০ মাসে গ্রেফতার ১৮ হাজার
Next articleফেসবুকে ভিডিও পোস্টে আয়ের সুযোগ চালু
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.