মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeআন্তর্জাতিক২ স্ত্রী'র সহযোগিতায় এক যুবতীকে ৪ দিন ধরে ধর্ষণ করলো তান্ত্রিক!

২ স্ত্রী’র সহযোগিতায় এক যুবতীকে ৪ দিন ধরে ধর্ষণ করলো তান্ত্রিক!

অনলাইন ডেস্ক: নিজেদের স্বামীকে ধর্ষণে সাহায্য করলো দুই স্ত্রী, শুনতে অবাক লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে বলে জানিয়েছে ভুক্তভোগী তরুণী। দুই স্ত্রী’র সাহায্যে ২৩ বছরের এক যুবতীকে চারদিন ধরে ধর্ষণ করল এক ভন্ড তান্ত্রিক। ভারতের গুজরাটের সুরাটের আম্রলির ঘটনা। ধর্ষণ ও ভয় দেখানোর অভিযোগে ভূপাত ওরফে মামা চৌহান নামের সেই তান্ত্রিক ও তার দুই স্ত্রী মনা ও রমাকে ধর্ষণে সহায়তা করার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতা যুবতী নিখোঁজ বাবার খোঁজে পরিচিত একজনের পরামর্শে ওই তান্ত্রিকের কাছে গিয়েছিল। তান্ত্রিক গোপন শক্তির সাহায্যে যুবতীর বাবাকে ফিরিয়ে আনার আশ্বাস দেয়। কিন্তু শর্ত হিসেবে তান্ত্রিকের কিছু নির্দেশ মানতে বলে যুবতীকে। এরপরেই সে যুবতীকে সহবাসের জন্য চাপ দিতে শুরু করে।

এই ভাবেই চারদিন ধরে যুবতীর উপর যৌন নির্যাতন চালায় ওই তান্ত্রিক। তার দুই স্ত্রী যুবতীকে ঘটনা কথা কাউকে জানালে প্রাণে মারার হুমকি দেয়। কিন্তু যুবতী হুমকি উপেক্ষা করে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। নির্যাতিতা আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments