বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকমুখে ঘুষি মেরে তরুণীকে ফেলে কানে গুলি করলো পুলিশ

মুখে ঘুষি মেরে তরুণীকে ফেলে কানে গুলি করলো পুলিশ

কাগজ ডেস্ক: সেন্ট প্যাট্রিক দিবস উপলক্ষে বাড়িতে পার্টি চলছিল। এর জেরেই দুপক্ষের মধ্যে চলে ঝগড়া। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে সেখানে হানা দেয় পুলিশ। এ সময় এক নারীর মুখে ঘুষি মারার ঘটনা ঘটে। পরে কানে বন্দুক ঠেকিয়ে তাকে গুলি করা হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার চেস্টারে।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, গত শনিবার বিকেল ৫টার দিকে চেস্টারে এই ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম ডোমিনিক ডিফিওর। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ফুটেজে দেখা গেছে, একজন কর্মকর্তা (যার নাম জানা যায়নি) পেনসিলভানিয়ায় চেস্টারের একটি বাড়ির বাইরে ২০ বছর বয়সী ডোমিনিক ডিফিওরকে মারধর করেন। পরে তিনি তাকে কানে বন্দুক ঠেকিয়ে গুলি করে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডিফিওরকে মারার আগে তাকে রক্তাক্ত করা হয়। পরে তার কানে গুলি করা হয়। এ সময় সে মাটিয়ে লুটিয়ে পড়ে।

ল্যাটিন বেথিয়া নামের এক প্রত্যক্ষদর্শী ‘সিবিএস ফিলাডেলফিয়া’কে বলছিলেন, ‘আমি বিস্মিত ছিলাম। আমি সত্যিই বিস্মিত। আমি বিশ্বাস করতে পারছিলাম না এভাবে একজন পুরুষ একজন নারীকে আঘাত করতে পারে। ’

এর পর কী ঘটেছিল তা জানান ক্যামেরুন থমাস নামের আরেক প্রত্যক্ষদর্শী। তিনি বলেন, ‘তিনি মারতে মারতে ওই নারীকে মাটিতে ফেলে দিয়েছিলেন। পরে তাকে গুলি করেন। ’

এদিকে চেস্টার পুলিশ জানিয়েছে, ডিফিওরকে আঘাত করার আগেই সে পুলিশ সার্জেন্টের দিকে তেড়ে আসে। ভিডিওতে দেখা গেছে, ওই নারীকে মারার আগেই সে তার হাত ওঠায়। তারপরও গোটা বিষয় তদন্ত করে দেখছে পুলিশ বিভাগ।

পুলিশ আরও জানায়, ‘পার্টির জেরে ১৯ বছর বয়সী জেলিন ওয়েস্টফল নামের একজন নারী বাড়ির দুজন লোককে আক্রমণ করে বসেন। পরে ওই বাড়ির বাসিন্দারা ওয়েস্টফলকে তাদের ভবনের বাইরে আটকে রাখেন। কিন্তু তিনি ভেতরে যাওয়ার জন্য অন্য নারীদের সঙ্গে নিয়ে দরজায় বারবার আঘাত করছিলেন। ’

এ ঘটনায় ডিফিওরের সঙ্গে থাকা ওয়েস্টফলসহ আরও দুজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- শাওন কনেলি (২১) এবং টিস হারমান (২০)। তোলপাড় করা ওই ঘটনাটি উইডিনার বিশ্ববিদ্যালয়ের কাছে ঘটে। তবে এ ঘটনায় ওই কলেজের কোনো শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়নি।

পরে এক বিবৃতিতে চেস্টার পুলিশ জানায়, ওই ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। এর পরই ঘটনা, ভিডিও এবং ক্ষমতার মাত্রা প্রয়োগ নিয়ে তদন্ত শুরু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments