শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআন্তর্জাতিকগ্রেফতার এড়াতে মাথায় গুলি করে আত্মহত্যা!

গ্রেফতার এড়াতে মাথায় গুলি করে আত্মহত্যা!

কাগজ ডেস্ক: গ্রেফতার এড়াতে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন পেরুর সাবেক প্রেসিডেন্ট অ্যালেন গার্সিয়া। ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানী লিমার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর বিবিসির।
অ্যালেন গার্সিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পেরুর বর্তমান প্রেসিডেন্ট মার্টিন ভিসকেরা।
জানা যায়, ঘুষের মামলার তদন্তে পেরুর প্রাক্তন প্রেসিডেন্ট অ্যালেন গার্সিয়ার বাড়িতে বুধবার হানা দিয়েছিল পুলিশ। গ্রেফতার হতে পারেন আশঙ্কায় পুলিশের সামনেই হঠাৎ নিজের মাথায় গুলি চালিয়ে দেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার দ্রুত অস্ত্রোপচার করাও হয়। কিন্তু এক ঘণ্টার মধ্যেই তিনবার হার্ট অ্যাটাক হয়ে যায় অ্যালেন গার্সিয়ার। তাতেই মৃত্যু হয় দেশের প্রাক্তন প্রেসিডেন্টের।

ব্রাজিলের এক সংস্থার কাছ থেকে তার বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ উঠে। যদিও, অ্যালেন সেই অভিযোগ বারবার অস্বীকার করে এসেছেন। অ্যালেন গার্সিয়ার মৃত্যুর খবর শুনে তার সমর্থকরা বাড়ির সামনে ভিড় করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments