বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিকবাবরি মসজিদ গুঁড়িয়ে দিতে মাথায় চড়েছিলাম: বিজেপি নেত্রী

বাবরি মসজিদ গুঁড়িয়ে দিতে মাথায় চড়েছিলাম: বিজেপি নেত্রী

কাগজ ডেস্ক: বাবরি মসজিদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এক বিজেপি নেত্রী। ভোপালের বিজেপি প্রার্থী সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বলেছেন, বাবরি মসজিদ গুঁড়িয়ে দিতে মাথায় চড়েছিলাম। খবর ইন্ডিয়া টাইমসের। শনিবার এক সাক্ষাৎকারে তিনি বলেন, অবশ্যই তৈরি হবে রাম মন্দির এবং সেটা বড় করেই হবে।
এই প্রসঙ্গেই ফের বলেন, মন্দির আমরা গড়বোই। আমরাই তো মাথায় চড়ে নির্মাণ গুঁড়িয়ে দিয়েছিলাম।
সেদিনের কথা বিস্তারিত বর্ণনা দিয়ে তিনি বলেন, আমি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ যে আমাকে এরকম একটা কাজের শক্তি জুগিয়েছিল। দেশ থেকে একটা কলঙ্ক মুছে দিয়েছিলাম। এবার সেখানেই তৈরি হবে রাম মন্দির।
অবশ্য এমন বেফাঁস মন্তব্যের জন্য দেশটির নির্বাচন কমিশন তাঁকে নোটিশ দিয়েছে। সতর্ক করে বলা হয়েছে, এইভাবে বারবার নিয়ম ভাঙলে ব্যবস্থা নিতে বাধ্য হবে কমিশন।
এর আগে বিজেপির সভাপতি বলেন, ফের ক্ষমতায় গেলে মুসলিম অভিবাসীদের বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলা হবে।
ভারতে লোকসভা নির্বাচনের প্রথম ও দ্বিতীয় দফার ভোটগ্রহণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। দেশটিতে আরো পাঁচ দফায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম দফার ভোট রয়েছে যথাক্রমে ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে। এরপর ২৩ মে ফলাফল ঘোষণা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments