বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকডিভোর্সের পরও সাবেক স্বামীর কাছেই সন্তান চান স্ত্রী

ডিভোর্সের পরও সাবেক স্বামীর কাছেই সন্তান চান স্ত্রী

কাগজ ডেস্ক: স্বামী তার সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছেন। কিন্তু বিচ্ছেদ হওয়ার পর এবার স্ত্রী চাইছেন সাবেক সেই স্বামীর থেকে আরো একটি সন্তান। ৩৫ বছর বয়সী ওই নারী এমন দাবি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন।

অদ্ভূত এমন দাবি নিয়ে আদালতের কাছে আবেদন করা ওই নারী ভারতের মহারাষ্ট্র প্রদেশের বাসিন্দা। আদালতকে তিনি বলেছেন, স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। কিন্তু ইনভিট্রো ফার্টিলাইজেশন পদ্ধতির মাধ্যমে স্বামীর স্পার্ম নিয়ে মা হতে চান তিনি।

আর তিনি এটি করতে চান নিজের জৈবিক প্রক্রিয়া সাবলীল থাকাকালীন। এই আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। সরাসরি জানিয়ে দেন তাকে ছেডে চলে যাওয়া স্বামীর সন্তানেরই মা হতে চান তিনি। ডিভোর্স হওয়া স্বামীর থেকে এই নিয়ে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চান।
ভারতীয় একটি দৈনিক বলছে, তার এমন দাবি শুনে আদালত জানিয়ে দেন, কেবলমাত্র স্পার্ম ডোনেশনের মাধ্যমেই এটি করা সম্ভব। এ জন্য ইনভিট্রো ফার্টিলাইজেশন পদ্ধতিই উপযুক্ত। ওই নারীর দাবিকে যৌক্তিক আখ্যা দিয়ে আবেদন মেনে নিয়েছেন আদালত। ফলে এবার ওই নারী ইচ্ছে অনুযায়ী মা হতে পারবেন তার সাবেক স্বামীর সন্তানের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments