শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeআন্তর্জাতিকট্রাম্পের ছেলের মুখে থুতু ছুড়লেন এক নারী!

ট্রাম্পের ছেলের মুখে থুতু ছুড়লেন এক নারী!

কাগজ ডেস্ক: বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ক্ষমতার দিক সবার ওপরে থাকলেও ঘৃণিতের তালিকাতেও তিনিই প্রথম। এবার লাঞ্ছনার শিকার হলেন তার ছেলে এরিক ট্রাম্প। তার মুখে থুতু দেওয়ার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

গত মঙ্গলবার ইলিনয় রাজ্যের শিকাগো শহরে এক রেস্তোরাঁয় এরিক নৈশভোজ করার সময় ঘটে এ ঘটনা। এরপরই ওই নারীকে গোয়েন্দারা আটক করে এবং জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেন।

গতকাল বৃহস্পতিবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, প্রেসিডেন্টের ছেলে সেদিন ব্যবসাসংক্রান্ত ভোজে অংশ নেন। সে সময় ওই রেস্তোরাঁর এক নারী কর্মী হুট করেই এরিকের মুখে থুতু ছোড়েন। ইতিমধ্যেই রেস্তোরাঁ কর্তৃপক্ষ ঘটনাটিকে ‘দুর্ভাগ্যজনক’ উল্লেখ করে ওই নারীকে চাকরিচ্যুত করেছে।

এ ঘটনার পর ৩৫ বছর বয়সী এরিক বলেছেন, ‘যে ব্যক্তি এ ধরনের আচরণ করেন, বোঝা যায় তার আবেগ প্রকাশে সমস্যা আছে।’ অভিযুক্ত নারীর বিরুদ্ধে তিনি কোনো মামলা করবেন না বলেও জানিয়ে দেন।

এদিকে শিকাগো পুলিশ প্রধান এক টুইট বার্তায় জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা ও শিকাগো পুলিশ এ ঘটনা পর্যালোচনা করে দেখেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments