বুধবার, মে ৮, ২০২৪
Homeআন্তর্জাতিকইরানে হামলা হলে গোটা মধ্যপ্রাচ্যে আগুন জ্বলবে: হিজবুল্লাহ

ইরানে হামলা হলে গোটা মধ্যপ্রাচ্যে আগুন জ্বলবে: হিজবুল্লাহ

কাগজ ডেস্ক: লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ হুশিয়ারি উচ্চারণ করে বলেছে, ইরানে কেউ আগ্রাসন চালালে গোটা মধ্যপ্রাচ্যে যুদ্ধের আগুন জ্বলবে।

সংগঠনের মহাসচিব সাঈদ হাসান নাসরুল্লাহ ইসরাইলের বিরুদ্ধে ২০০৬ সালের ৩৩ দিনের যুদ্ধে বিজয়ের ১৩তম বার্ষিকী উপলক্ষে শুক্রবার এক ভাষণে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। খবর আনাদোলুর।

তিনি বলেন, ইরান আমেরিকার গোয়েন্দা ড্রোন ভূপাতিত করে এবং ব্রিটেনের তেল ট্যাংকার আটক করে নিজের সাহসিকতার প্রমাণ দিয়েছে।

ইরানের বিরুদ্ধে আগ্রাসন চালাতে গিয়েও আমেরিকার থেমে যাওয়াকে তেহরানের একটি বিশাল অর্জন বলে উল্লেখ করে সাঈদ নাসরুল্লাহ।

তিনি বলেন, এখান থেকে বোঝা যায়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কিছুটা হলেও ইরানের সামরিক শক্তি আঁচ করতে পেরেছেন।

ইহুদিবাদী রাষ্ট্র ইসরাইল, সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতসহ আরও কিছু আঞ্চলিক দেশ মধ্যপ্রাচ্যকে যুদ্ধের দিকে ঠেলে দেয়ার চেষ্টা করছে বলে উল্লেখ করেন হিজবুল্লাহ মহাসচিব।

তিনি বলেন, ইয়েমেন ও সিরিয়ায় যুদ্ধ বন্ধের চেষ্টা করার পাশাপাশি লেবানন ও ইরাকে স্থিতিশীলতা বজায় রাখার চেষ্টা করছে হিজবুল্লাহ।

সংগঠনটির মহাসচিব ইহুদিবাদী ইসরাইলকে উদ্দেশ করে বলেন, ইসরাইলি সেনারা লেবাননে অনুপ্রবেশ করলে তাদেরকে হত্যা করার দৃশ্য টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments