শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeখেলাধুলামাশরাফি-সাকিবদের কোচ হলেন ডোমিঙ্গো

মাশরাফি-সাকিবদের কোচ হলেন ডোমিঙ্গো

কাগজ প্রতিবেদক: সব জল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশের প্রধান কোচ হলেন দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গো। আগামী ২১ আগস্ট জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন তিনি। প্রাথমিকভাবে টাইগারদের সঙ্গে দুই বছরের চুক্তি হয়েছে তার। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্বকাপের পর স্টিভ রোডসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিসিবি। পরে কোচের সন্ধানে নামে তারা। মাশরাফি-সাকিবদের কোচ হতে আবেদনও পড়ে একগাদা। তবে সেখান থেকে মাত্র তিনজনকে সংক্ষিপ্ত তালিকায় রাখে বোর্ড। শেষ পর্যন্ত নিয়োগ পেলেন রাসেল। তার সঙ্গে লড়াইয়ে ছিলেন নিউজিল্যান্ডের মাইক হেসন।

ডোমিঙ্গো ২০১২ সালের শেষ থেকে ২০১৩ সালের মাঝামাঝি পর্যন্ত দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলের কোচ ছিলেন। গেল ৭ আগস্ট বাংলাদেশের কোচ হতে সাক্ষাৎকার দিতে ঢাকায় আসেন তিনি। তাতে টাইগারদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা এবং নিজের ভাবনা বিসিবির কাছে তুলে ধরেন।

বোর্ডের উচ্চ পদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে সাক্ষাৎকার দেন রাসেল। চাউর হয়েছে, দারুণ প্রেজেন্টেশনে বুঁদ করে রাখেন গোটা ইন্টারভিউ বোর্ড। তাতে বিসিবিও সন্তুষ্ট হয়। ফলে খুশি মনেই ফিরে যান তিনি। উল্লেখ্য, ২০২০ সালে আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেটি মাথায় রেখেই কোচ নিয়োগ দিল বিসিবি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments