শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeআন্তর্জাতিকহিন্দুরা স্বাগত, মুসলমানদের ঠাঁই নেই: বিজেপি নেতা

হিন্দুরা স্বাগত, মুসলমানদের ঠাঁই নেই: বিজেপি নেতা

বাংলাদেশ ডেস্ক: ভারতের আসাম রাজ্যে নিজ ভূমিতেই বিদেশি হিসেবে অভিহিত হয়েছেন ১৯ লাখ মানুষ। জাতীয় নাগরিকত্ব তালিকার চূড়ান্ত তালিকায় নাম না ওঠাই রাষ্ট্রহীন হয়ে পড়েছেন তারা।
এ নিয়ে যখন চারদিকে সমালোচনার মুখে পড়েছে ভারতের কেন্দ্রীয় ও রাজ্য সরকার। এমন অবস্থায় পশ্চিমবঙ্গের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ হুঁশিয়ারি দিয়ে বলেছেন, বাংলাদেশি হিন্দুরা স্বাগত, অনুপ্রবেশকারী মুসলমানদের ঠাঁই নেই। এক্ষেত্রে কোনো রেয়াত করা হবে না।
এনআরসি থেকে বাদ পড়ারা সবাই বিদেশি বলে দাবি করেছে ভারত। তাদের দাবি এদের বেশিরভাগই বাংলাদেশি। তবে বাংলাদেশ সরকার ভারতের দাবি অস্বীকার করে জানিয়েছে এনআরসি থেকে বাদ পড়া কেউই বাংলাদেশের নাগরিক নন।
পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি বলেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে এনআরসি জারি হবে। বর্তমান তৃণমূল সরকার এর প্রবল বিরোধী। বিরোধী বাম ও কংগ্রেসও বিরোধিতা করেছে। কিন্তু এনআরসি জারি করতে বিজেপি অটল ভূমিকা নেবে বলে জানিয়েছেন দিলীপ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments