শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeআন্তর্জাতিকমেক্সিকোতে ৯ মার্কিন নাগরিককে গুলি করে ও পুড়িয়ে হত্যা

মেক্সিকোতে ৯ মার্কিন নাগরিককে গুলি করে ও পুড়িয়ে হত্যা

বাংলাদেশ ডেস্ক: মেক্সিকোতে তিন নারী ও ছয় শিশুসহ নয় মার্কিন নাগরিককে গুলি করে ও পুড়িয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। মেক্সিকান কর্তৃপক্ষের দাবি, কোনো মাদকচক্র ভুলবশত চালিয়েছে এ হামলা।
মঙ্গলবার উত্তরাঞ্চলের সোনোরা প্রদেশে লেব্যারন গোষ্ঠীর একটি গাড়িবহর লক্ষ্য করে হয় এ হামলা। মাদক চোরাকারবারি বিভিন্ন আন্তর্জাতিক অপরাধী চক্রের সশস্ত্র তৎপরতা রয়েছে মার্কিন সীমান্তবর্তী অঞ্চলটিতে। যার কট্টর সমালোচক লেব্যারনরা। যুক্তরাষ্ট্রের মোরমন সম্প্রদায় থেকে বিচ্ছিন্ন হয়ে কয়েক দশক আগে মেক্সিকোতে স্থায়ী হওয়া গোষ্ঠীটির সদস্যসংখ্যা বর্তমানে প্রায় তিন হাজার। হামলার নিন্দা জানিয়েছে মার্কিন প্রশাসন। প্রস্তাব দিয়েছে, তদন্ত এবং জড়িতদের বিচারে সহযোগিতার এবং মাদকচক্রগুলোকে নির্মূল করার।
যদিও মেক্সিকান প্রেসিডেন্ট লোপেজ ওব্রাডোর জানিয়েছেন, স্বাধীনতা ও সার্বভৌমত্বে ছাড় না দিয়েই অপরাধীদের বিচারের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments