শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকমালয়েশিয়ায় অভিনেত্রীকে গণধর্ষণের পর ২০তলা থেকে ফেলে হত্যা

মালয়েশিয়ায় অভিনেত্রীকে গণধর্ষণের পর ২০তলা থেকে ফেলে হত্যা

বাংলাদেশ ডেস্ক: অবশেষে নেদারল্যান্ডের নাগরিক অভিনেত্রী ইভানা স্মিথের হত্যার রহস্য জানা গেছে। ২০১৭ সালে মালয়েশিয়ায় ওই অভিনেত্রীকে গণধর্ষণ করে বিবস্ত্র অবস্থায় ২০তলা থেকে ফেলে হত্যা করা হয় বলে তদন্তে উঠে এসেছে।

২০১৭ সালে তখন মনে করা হয়েছিল, ইভানাকে হত্যা করা হয়নি, বরং নেশাগ্রস্ত অবস্থায় যৌনতায় লিপ্ত হয়ে নিচে পড়ে নিহত হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ বিষয়টি নিয়ে আর এগোয়নি।

ইভানা স্মিথ নেদারল্যান্ডের নাগরিক। পুলিশ গুরুত্ব না দিলেও হাল ছাড়েনি ইভানার পরিবার। তারা মালয়েশিয়ার হাইকোর্টে বিষয়টি তদন্তের দাবি জানায়। আদালতের নির্দেশে আবারও তদন্ত শুরু করে মালয়েশিয়া পুলিশ। এবার তদন্তে তাকে হত্যার আলামত পাওয়া গেছে। পুলিশ এখন বিশ্বাস করছে, ইভানাকে হত্যা করা হয়েছে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল ও ডেইলি মিরর শুক্রবার এ খবর দিয়েছে। খবরে বলা হয়েছে, মামলায় প্রথমে যাদের স্বাক্ষী করা হয়েছিল তাদের আবারও ডাকবে পুলিশ। নতুন করে সাক্ষাৎকার নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments