বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকধর্ষণ মামলার শুনানিতে যাওয়ার পথে নারীর গায়ে আগুন

ধর্ষণ মামলার শুনানিতে যাওয়ার পথে নারীর গায়ে আগুন

বাংলাদেশ ডেস্ক: ধর্ষণ মামলার শুনানির জন্য আদালতে যাওয়ার সময় ২৩ বছর বয়সী এক নারীর শরীরে আগুন লাগিয়ে দেয়া হয়েছে। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ওই নারী ধর্ষিত হয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন।

গত মার্চে উত্তরপ্রদেশে দুই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ওই নারী। পুলিশ জানিয়েছে, ওই নারীর শরীরে আগুন লাগানোর অভিযোগে দুই অভিযুক্ত ধর্ষণকারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ওই নারী একটি ট্রেন স্টেশনের দিকে যাওয়ার সময় কিছু লোক তাকে আক্রমণ করে এবং পাশের একটি মাঠে নিয়ে তার শরীরে আগুন লাগিয়ে দেয়। ঘটনাটি যে জেলায় ঘটেছে, সেই উনানো জেলা সম্প্রতি আরেকটি ধর্ষণের ঘটনায় আলোচনায় এসেছে।

ক্ষমতাসীন দলের একজন আইনপ্রণেতার বিরুদ্ধে এক নারী ধর্ষণের অভিযোগ আনার পর অভিযোগকারী নারী গাড়ি দুর্ঘটনার শিকার হন। এরপর পুলিশ ওই আইনপ্রণেতার বিরুদ্ধে হত্যা মামলার তদন্ত শুরু করে। এ ঘটনায় ধর্ষণের অভিযোগ করা নারীর দুই আত্মীয় মারা যায় এবং তার আইনজীবী আহত হয়।

এবার আরেক নারীর শরীরে আগুন লাগানোর ঘটনায় পুরো ভারতে ব্যাপক জনরোষ সৃষ্টি হয়েছে। সপ্তাহ খানেক আগেই হায়দরাবাদে এক নারী চিকিৎসককে ধর্ষণ করে গায়ে আগুন লাগিয়ে হত্যা করার ঘটনার রেশ কাটতে না কাটতেই উত্তরপ্রদেশে এই ঘটনা ঘটলো। বিবিসি বাংলা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments