মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeআন্তর্জাতিকএবার বিক্ষোভে উত্তাল ভারতের পাটনা, পুলিশ ফাঁড়িতে আগুন

এবার বিক্ষোভে উত্তাল ভারতের পাটনা, পুলিশ ফাঁড়িতে আগুন

বাংলাদেশ ডেস্ক: নাগরিক আইনের প্রতিবাদে সাধারণ মানুষের বিক্ষোভ ভারতের রাজ্যে রাজ্যে ছড়িয়ে পড়ছে। কলকাতা, দিল্লির পরে এবার অশান্ত পাটনা।
রবিবার রাতে শহরে পুলিশের গাড়ি এবং ফাঁড়িতে আগুন দিয়েছে বিক্ষোভকারীরা। একইসঙ্গে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করা হয়। এসময় বিক্ষোভকারীদের ছোড়া পাথরের আঘাতে বেশ কয়েকজন পুলিশকর্মী জখম হয়েছেন। খবর এই সময়ের
শহরের কার্গিল চক এলাকায় বিক্ষোভের ঘটনা ঘটে। প্রায় ১ ঘণ্টা ধরে চলে অবরোধ। পুলিশ বিক্ষোভ সরাতে গেলে সংঘর্ষ বেধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নিরাপত্তা বাহিনী ফাঁকা গুলি ছুড়ে।
এ বিক্ষোভের নেতৃত্বে ছিল পাটনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সেইসঙ্গে পার্শবর্তী এলাকার লোকজনও এতে যোগ দেয়। বিক্ষোভ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের বিরুদ্ধে স্লোগান দেয়।
পাটনার সিনিয়র পুলিশ সুপার গরিমা মালিক জানিয়েছেন, পাটনায় সহিংসতার অভিযোগে অভিযোগ দায়ের করা হয়েছে। সিসি ক্যামেরার সহায়তায় অভিযুক্তদের চিহ্নিত করার কাজ চলছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments