বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকদিল্লিতে কাপড়ের গুদামে ভয়াবহ আগুনে নিহত ৯

দিল্লিতে কাপড়ের গুদামে ভয়াবহ আগুনে নিহত ৯

বাংলাদেশ ডেস্ক: ভারতের রাজধানী দিল্লিতে একটি কাপড়ের গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত ও আরও ১০ জন অগ্নিদগ্ধ হয়েছেন বলে খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।
আহতদের স্থানীয় সঞ্জয় গান্ধী মেমোরিয়াল হাসপাতাল এবং অন্যান্য হাসপাতালে নেয়া হয়েছে।
এনডিটিভিসহ বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, দিল্লির উত্তর-পশ্চিমের কিরারি এলাকায় অবস্থিত একটি চারতলা ভবনের নিচতলায় ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় সময় রোববার মধ্যরাত ১২টা ৩০ মিনিটে নিচতলায় একটি কাপড়ের গুদামে প্রথম আগুন লাগে।
আগুন নিয়ন্ত্রণের জন্য ওই গুদামে কোনো কোনো যন্ত্রপাতি না থাকায় আগুন দ্রুতই ছড়িয়ে পড়ে। ভবনটির একমাত্র সিঁড়ি দিয়ে নিচে নামতে গিয়ে ভবনের বাসিন্দার অগ্নিদগ্ধ হন। ঘটনাস্থলেই ৯ জন মারা যান।
প্রসঙ্গত চলতি ডিসেম্বরেই দিল্লির উত্তরাঞ্চলে একটি লাগেজ তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৩ জন নিহত হন। দুর্ঘটনায় নিহতদের মধ্যে অধিকাংশই ছিলেন শ্রমিক। তারা দুর্ঘটনার সময় ঘুমিয়ে ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments