বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিককংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধীকে ঘাড় ধাক্কা, হেনস্তা পুলিশের!

কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধীকে ঘাড় ধাক্কা, হেনস্তা পুলিশের!

বাংলাদেশ ডেস্ক: সদ্য গ্রেফতার পুলিশের সাবেক এক কর্মকর্তার পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় কংগ্রেসনেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে বাধা দিয়েছে উত্তর প্রদেশ পুলিশ। এসময় তাকে ঘাড় ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার এ ঘটনা ঘটে।
লক্ষনৌ পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে কংগ্রেসের এ সাধারণ সম্পাদক দাবি করেছেন, উত্তর প্রদেশের বাসিন্দা অবসরপ্রাপ্ত সাবেক পুলিশ কর্মকর্তা এসআর দারাপুরির বাড়িতে যাওয়া থেকে বিরত রাখতে এক নারী পুলিশ তাকে ঘাড় ধরে ফিরিয়ে দেয়ার চেষ্টা করে। পরে তিনি একটি স্কুটি নিয়ে দারাপুরির বাড়িতে যান।
প্রিয়াঙ্কা বলেন, উত্তর প্রদেশের পুলিশ আমার গতিরোধ করে। আমি দারাপুরির পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম। সেখানে যাওয়া ঠেকাতে এসময় তারা আমার ঘাড় ধরে ধস্তাধস্তি করেছে।
এভাবে পুলিশ সড়কের মাঝখানে আমাকে কোনোভাবেই দাঁড় করাতে পারে না। বিজেপি সরকারের এ আচরণ কাপুরুষোচিত।
যদিও উত্তর প্রদেশ পুলিশ প্রিয়াঙ্কার সঙ্গে ধস্তাধস্তির অভিযোগ অস্বীকার করেছে।
পুলিশের দাবি, তারা শুধুমাত্রা প্রিয়াঙ্কার বহরকে সড়কে থামিয়েছিল, এটুকুই।
লক্ষনৌ পুলিশের সিনিয়র সুপারিনটেন্ডেন্ট কালানিধি নাইথানি বলেন, যে নারী পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে তা ঠিক নয়। সে আমাকে বলেছে, সে শুধুমাত্র তার দায়িত্বটুকু পালনের চেষ্টা করেছে।
নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ) এর প্রতিবাদ করার কারণে সম্প্রতি গ্রেপ্তার করা হয় উত্তর প্রদেশের বাসিন্দা অবসরপ্রাপ্ত সাবেক পুলিশ কর্মকর্তা এসআর দারাপুরিকে।
বিক্ষোভের সঙ্গে রাজ্যজুড়ে জড়িত প্রায় ১ হাজার ১১৩ জনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। আরও প্রায় ৫শ জনকে চিহ্নিত করার কথা জানিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments