শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeআন্তর্জাতিকমুসলমানরা অস্ত্র সংগ্রহের জন্যই মসজিদে যায়: বিজেপি নেতা

মুসলমানরা অস্ত্র সংগ্রহের জন্যই মসজিদে যায়: বিজেপি নেতা

বাংলাদেশ ডেস্ক: মুসলমানরা নামাজের পরিবর্তে অস্ত্র সংগ্রহের জন্য মসজিদে যায় বলে মন্তব্য করেছেন ভারতের কার্নাটক রাজ্যের বিজেপি নেতা এবং সংসদ সদস্য রেনুকাচারিয়া।
সোমবার কার্নাটকে একটি র‍্যালিতে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। রেনুকাচারিয়া কার্নাটাকার মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার রাজনৈতিক উপদেষ্টা হিসেবেও দায়িত্বরত আছেন। খবর ইন্ডিয়া টুডে’র।
ভারতের নাগরিকত্ব আইনের সমর্থন করে ওই র‍্যালিতে রেনুকাচারিয়া বলেন, মুসলামানরা মসজিদে নামাজের পরিবর্তে অস্ত্র সংগ্রহ করতে যান। সেখানে কিছু বিশ্বাসঘাতক আছেন যারা ফতোয়া লেখেন। আর তারা মসজিদে প্রার্থনার পরিবর্তে অস্ত্র সংগ্রহ করেন। এই জন্য কি আপনাদের মসজিদের প্রয়োজন?।
মুসলমানদের জন্য বরাদ্দ অর্থ হিন্দুদের দিয়ে দেয়া উচিৎ উল্লেখ করে বিজেপির এই আইন প্রণেতা আরো বলেন, মুসলমানদেরকে তাদের নির্ধারিত জায়গায় পাঠিয়ে দেবো এবং দেখাবো রাজনীতি কি।
নাগরিকত্ব আইন (সিএএন) সংশোধন করে বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তানের হিন্দুসহ কয়েকটি ধর্মাবলম্বীদের ভারত তাদের দেশের নাগরিকত্ব পাওয়ার সুযোগ করে দিয়েছে।বিতর্কিত এই আইন প্রত্যাহারের দাবিতে দেশজুড়ে সরব হয়েছে একাধিক রাজনৈতিক দল। জাতীয় নাগরিক তালিকারও বিরোধিতা করছে সাধারণ মানুষ। এছাড়া এই নিয়ে ভারতের বিভিন্ন রাজ্যে চলছে দফায় দফায় বিক্ষোভ। এই আইনের বিরুদ্ধে চলা বিক্ষোভে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে এখন পর্যন্ত অন্তত ২৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments