বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeআন্তর্জাতিকভারতে সন্তানহারা বাবাকে এলোপাতাড়ি লাথি মারছে পুলিশ

ভারতে সন্তানহারা বাবাকে এলোপাতাড়ি লাথি মারছে পুলিশ

বাংলাদেশ ডেস্ক: মৃত এক কিশোরীর বাবাকে রাস্তায় ফেলে এলোপাতাড়ি লাথি মারছে ভারতীয় পুলিশ। তেলেঙ্গানার সাঙ্গা রেড্ডি জেলার এই ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।
সোমবারের ওই ঘটনার ভিডিওতে দেখা গেছে, রাস্তার ওপর দিয়ে একটি মেয়ের কফিন টেনে নিয়ে যাচ্ছে পুলিশ, তার বাবা রাস্তা আটকানোর চেষ্টা করছেন।- খবর এনডিটিভির
পুলিশ যাতে কিশোরীর লাশ নিয়ে যেতে না পারে; তাই মাটিতে শুয়ে পড়েন ওই বাবা। তখনই তাকে এলোপাতাড়ি লাথি মারতে শুরু করেন পুলিশ কর্মকর্তা।
প্রচণ্ড মারধরের পরেও কিশোরীর বাবাকে সেখানেই পড়ে থাকতে দেখা গিয়েছে।
চন্দনা দীপ্তি নামে এক পুলিশ কর্মকর্তা বলেন, পরিবারসহ কয়েকজন বিক্ষোভকারী মরদেহ ফিরিয়ে নিতে চেয়েছিল পুলিশ হেফাজত থেকে। যখন পুলিশ ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যেতে চেয়েছিল, সেই সময় দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটে।
কিশোরীর মৃত্যুর কীভাবে হল, তা এখনও জানা যায়নি।
কলেজের শৌচাগারে কিশোরীর মরদেহ উদ্ধারের পর একটি আত্মহত্যার মামলা রুজু করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে অপরাধমূলক অবহেলার মামলা রুজু করা হয়েছে কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে।
কলেজের ভুমিকা নিয়ে অভিযোগ করেছে কিশোরীর পরিবার। তাদের দাবি, মৃত্যুর কয়েকদিন আগে থেকে জ্বর এবং হতাশায় ভুগছিল ওই কিশোরী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments