মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeআন্তর্জাতিকদিল্লির গোকুলপুরিতে খাল-নর্দমা থেকে আরও ৩ লাশ উদ্ধার, বেড়ে চলেছে মৃতের সংখ্যা

দিল্লির গোকুলপুরিতে খাল-নর্দমা থেকে আরও ৩ লাশ উদ্ধার, বেড়ে চলেছে মৃতের সংখ্যা

বাংলাদেশ ডেস্ক:উত্তর পূর্ব দিল্লি থেকে আরও তিনটি দেহ উদ্ধার করা হয়েছে । রবিবার গোকুলপুরীর নর্দমা থেকে একটি ও ভাগীরথী খাল থেকে উদ্ধার করা হয়েছে দুটি দেহ। এখনও পর্যন্ত দিল্লিতে হিংসার জেরে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৬।

রবিবার সকাল ১০টা নাগাদ প্রথম দেহটি উদ্ধার করা হয়। অপর দেহটি উদ্ধার হয় বিকেল তিনটে নাগাদ। তবে উদ্ধার হওয়া দেহগুলির পরিচয় এখনও জানা যায়নি। এর আগে আইবি অফিসার অঙ্কিত শর্মার দেহও উদ্ধার হয়েছিল নর্দমা থেকে। তাঁর দেহের ময়নাতদন্তের রিপোর্টে দেখা গিয়েছে, নৃশংসভাবে ৪০০ বার কোপ মারা হয়েছিল তাঁকে। তাঁর মৃত্যু ঘিরে তৈরি গোটা দেশজুড়ে তৈরি হয়েছে তীব্র চাঞ্চল্য। বিগত চারদিনের সংঘর্ষে রাজধানীতে আহত হয়েছে কমপক্ষে ৩০০ জন। দায়ের করা হয়েছে ১৬৭টি এফআইআর। আটক করা হয়েছে ৮৮৫ জনকে।
উত্তর–পূর্ব দিল্লির বেশ কিছু জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এমনকী শাহিনবাগ এলাকার জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের কাছেও ১৪৪ ধারা চলছে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

শীর্ষ এক পুলিশকর্তা জানিয়েছেন, আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। হিন্দু সেনা ১ মার্চের মধ্যে শাহিনবাগ খালি করে দেওয়ার ডাক দিয়েছিল। তবে পুলিশ এ ব্যাপারে হস্তক্ষেপ করায়, শনিবারই তারা তাদের বিক্ষোভ কর্মসুচি প্রত্যাহার করার কথা ঘোষণা করেছে। তা সত্ত্বেও কোনও ঝুঁকি নিতে রাজি নয় দিল্লি পুলিশ। আগাম সতর্কতা নিতে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে শাহিনবাগকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments