শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeআন্তর্জাতিক‘গোমূত্র পার্টি’ দিচ্ছে হিন্দু মহাসভা, খেলেই তৎক্ষণাৎ মারা যাবে করোনা’

‘গোমূত্র পার্টি’ দিচ্ছে হিন্দু মহাসভা, খেলেই তৎক্ষণাৎ মারা যাবে করোনা’

বাংলাদেশ ডেস্ক: সারা বিশ্বে যে মারণ ভাইরাসের থাবা আটকাতে প্রতিষেধক তৈরির জন্য রাত-দিন এক করে ফেলছেন বিজ্ঞানী-গবেষকরা, সেখানে হিন্দু মহাসভার দাবি, করোনা রুখতে একমাত্র ‘মহৌষধি’ গোমূত্র এবং গোবর।
মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ জানিয়েছেন, দিল্লিতে যাতে করোনার প্রকোপ ব্যাপক হারে ছড়িয়ে না পড়ে, তার জন্যই এই ‘গোমূত্র পার্টি’র আয়োজন। এক সংবাদ মাধ্যমকে তিনি বলেন, যেমন আমরা চা-চক্রের আয়োজন করি, তেমনই গোমূত্র পার্টির আয়োজন করছি। সেখানে করোনাভাইরাস কী এবং কী ভাবে গরু থেকে প্রাপ্ত জিনিসপত্র খেয়েই এই ভাইরাসমুক্ত থাকা যায়, সে সব নিয়ে সচেতনতার প্রচার করা হবে।
পার্টিতে কী থাকবে এমন প্রশ্নে মহাসভার সভাপতি বলেন, এমন কাউন্টার থাকবে, যেখান থেকে পার্টিতে আসা লোকজনকে গোমূত্র খাওয়ার জন্য দেয়া হবে। পাশাপাশি আমরা গোবরের কেক বা ঘুঁটে, গোবর দিয়ে তৈরি আগরবাতিও রাখব। এগুলি খেলে বা ব্যবহার করলে করোনা ভাইরাস সঙ্গে সঙ্গে মারা যাবে।
মহারাজ জানিয়েছেন, আপাতত দিল্লিতে মহাসভার সদর কার্যালয়ে এই পার্টির আসর বসবে। তার পর সারা দেশের বিভিন্ন প্রান্তে তা ছড়িয়ে দেওয়া হবে। তাদের এই করোনা দূরীকরণ অভিযানে যারা সমঝোতা করতে চান বা এক সঙ্গে মিলে কাজ করতে চান, তাদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।
সারা বিস্বের বিজ্ঞানীরা কার্যত করোনা মোকাবেলায় প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। একমাত্র সাবধানতা বা সতর্কতা ছাড়া এখন পর্যন্ত নিদৃষ্ট কোন প্রতিষেধক আবিষ্কার করতে পারেন নি তারা। সেখানে গোমূত্র-গোবরের এমন ‘পথ্য’ যে অনেকেই বিশ্বাস করবেন না, তা নিজেও ভালো করে জানেন চক্রপাণি মহারাজ। তাই তিনি বলেছেন, জীব হত্যা মহাপাপ, মূলত বিশ্ব ব্যাপি এই বার্তা আমরা ছড়িয়ে দিতে চাই। করোনা ভাইরাস যে জীব হত্যার কারণেই ছড়িয়েছে, সেটা প্রচার করতে চাই। জানি, অনেকেই আমার কথা বিশ্বাস করবে না। কিন্তু ভারতে যে হেতু অধিকাংশই নিরামিষাশী, তাই এখানে এই ভাইরাস ছড়াবে না।
তবে চক্রপাণি মহারাজ করোনা ভাইরাস মোকাবেলায় গোমূত্র ও গোবর ‘অব্যর্থ ঔষধি’ বলে দাবি করায় হাসিঠাট্টা করছেন অনেকেই।
সূত্র: আনন্দ বাজার

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments