বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকনিউজিল্যান্ডের সেই মসজিদে ফের হামলার হুমকি

নিউজিল্যান্ডের সেই মসজিদে ফের হামলার হুমকি

বাংলাদেশ ডেস্ক: নিউজিল্যান্ডের ক্রাইস্ট চার্চে অবস্থিত আল নুর মসজিদে হামলার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় এক তরুণকে (১৯) গ্রেপ্তার করেছে কান্টারবারি পুলিশ। চলতি সপ্তাহে ওই মসজিদে হামলা করার হুমকি দিয়ে মুঠোফোনে বার্তা দেওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজিল্যান্ডের কান্টারবারি পুলিশের দেওয়া বিবৃতির বরাত দিয়ে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ফরাসি বার্তা সংস্থা এএফপি।

পুলিশের দেওয়া তথ্য মতে, আল নুর মসজিদের সামনে একটি গাড়িতে বসে হামলার বার্তার সঙ্গে বন্দুকের প্রতীকী ছবি প্রকাশ করেন ওই তরুণ। এ সময় তার মুখমণ্ডল ও মাথা কালো টুপিতে ঢাকা ছিল। মুঠোফোনে এনক্রিপ্টেড বার্তা আদান-প্রদানের অ্যাপ টেলিগ্রামের মাধ্যমে তিনি হামলার হুমকি দিয়েছিলেন।

গত বছরের ১৫ মার্চ এই আল নুর মসজিদ এবং পার্শ্ববর্তী লিনউড মসজিদে হামলা চালিয়েছিলেন ব্রেনটন টারান্ট নামের এক অস্ট্রেলীয় শ্বেতাঙ্গ আধিপত্যবাদী। এতে প্রাণ হারিয়েছিলেন ৫১ জন। মসজিদটিতে এমন সময়ে এই হামলার হুমকি দেওয়া হলো, যখন ওই হত্যাযজ্ঞের বার্ষিকী পালনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। তবে এই ‘জঘন্য’ হামলার হুমকির নিন্দা জানিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments