মুম্বাইয়ে করোনা ওয়ার্ডে জীবিতদের মাঝেই পড়ে আছে সারি সারি মৃতদেহ!

বাংলাদেশ ডেস্ক: কয়েক দিন আগে পশ্চিমবঙ্গের কলকাতার এমআর বাঙ্গুর হাসপাতালের নাম করে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দিয়ে দাবি করেছিলেন, করোনা ওয়ার্ডে পড়ে রয়েছে মৃতদেহ। অথচ কেউ সরিয়ে নিয়ে যাচ্ছে না।

যদিও প্রশাসনের তরফে ওই ভিডিও এর বিষয়ে কোনো সত্যতা স্বীকার করা হয়নি।

তবে ভারতের করোনা পরিস্থিতিতে সমস্ত রাজ্যই যে আপ্রাণ চেষ্টা করেও এই অভাবনীয় পরিস্থিতি মোকাবিলা কিছুটা হোঁচট খাচ্ছে, তা স্পষ্ট হচ্ছে বার বার। আর সবচেয়ে বোধহয় সমস্যার মধ্যে পড়তে হচ্ছে মহারাষ্ট্র তথা মুম্বাইকে।
দিন কয়েক আগে করোনা ওয়ার্ডে মৃতদেহের সারি পড়ে থাকার ভিডিও ভাইরাল হয়েছিল। এবার আবার সেই মুম্বাইয়েই একই দৃশ্যের খোঁজ মিলল।

আগের ঘটনাটি ঘটেছিল সিয়ন হাসপাতালে। এবারের ঘটনা কেইএম হাসপাতালের। এবার যেমন প্রকাশ্যে এল মুম্বাইয়ের এক হাসপাতালের এক ভয়ংকর দৃশ্য।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই ভিডিওতে দেখা গিয়েছে, করোনা ওয়ার্ডে শুয়ে রয়েছেন, ঘুরে বেড়াচ্ছেন আক্রান্তরা। তার তাদের পাশেই বিভিন্ন বেডে সারি-সারি লাশ। ভিডিওটি সামনে আসতেই চারিদিকে শোরগোল পড়ে গিয়েছে।

এর আগেও করোনা-বিধ্বস্ত মুম্বাইয়ের মিউনিসিপ্যাল কর্পোরেশন পরিচালিত সিয়ন হাসপাতালেও একই দৃশ্য চোখে পড়েছিল। মারাত্মক এই ভিডিওটি শেয়ার করে মহারাষ্ট্রের এক বিজেপি নেতা লিখেন, ‘সিয়ন হাসপাতালে মৃতদেহের পাশেই ঘুমোচ্ছেন রোগীরা! ভয়ংকর! খুব লজ্জাজনক ঘটনা।’ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সূত্র: এইসময়।