বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকজঙ্গি সন্দেহে করোনা আক্রান্ত নারীকে আটক, বিপাকে ভারতের গোয়েন্দারা

জঙ্গি সন্দেহে করোনা আক্রান্ত নারীকে আটক, বিপাকে ভারতের গোয়েন্দারা

বাংলাদেশ ডেস্ক : আইএস (ISIS) জঙ্গি সন্দেহে আটক কাশ্মীরি নারী হিনা বশির বেগ করোনা পজিটিভ। এনআইএ (NIA) হেফাজতেই তার রিপোর্ট পজিটিভ এসেছে। যার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের এনআইএ কর্মকর্তাদের মধ্যে, তাদের অনেকেই রীতিমতো আতঙ্কিত হয়ে করোনার ভয়ে রয়েছেন। বেশ কয়েকজন গোয়েন্দা কোয়ারেন্টাইনে গেছেন বলে জানা গিয়েছে। আপাতত হিনাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর সংবাদ প্রতিদিনের।

শ্রীনগরের বাসিন্দা হিনা ও তার স্বামী জাহানজেব শামিকে গত মার্চে দিল্লির জামিয়া নগর এলাকা থেকে দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল গ্রেপ্তার করে। সিএএ (CAA) বিরোধী আন্দোলনে অংশ নিয়েছিল তারা। তারপরই জানা যায়, ভারতের আইএসআইএসের নেটওয়ার্কের সঙ্গে যুক্ত তারা। দু’জনকে জেরা করার জন্য নিজেদের হেফাজতে নেয় এনআইএ। হিনা এবং তার স্বামী ছাড়াও আইএস জঙ্গি সন্দেহে আটক মো. আবদুল্লা বাসিত জাতীয় তদন্তকারী সংস্থার হেফাজতে রয়েছে।

গোয়েন্দারা রবিবার পাতিয়ালা হাউস কোর্টের বিচারককে জানিয়েছেন, হিনা করোনা পজিটিভ। এরপরই হিনার আইনজীবীর আবেদনে তাকে হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেয় আদালত। আপাতত দিল্লির লোকনায়ক জয়প্রকাশ হাসপাতালে ভর্তি হিনা। তবে তার স্বামী এবং আরেক আটক বাসিতের কোনও উপসর্গ নেই। গোয়েন্দারা আদালতকে জানিয়েছেন, কীভাবে সংক্রমণ ছড়াল হিনার শরীরে তা জানা যায়নি। যারা তদন্ত করছিলেন তাদের প্রত্যেককে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments