মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeআন্তর্জাতিকহাঙরের মুখ থেকে শিশুকে বাঁচালেন পুলিশ কর্মকর্তা

হাঙরের মুখ থেকে শিশুকে বাঁচালেন পুলিশ কর্মকর্তা

বাংলাদেশ ডেস্ক: নীল সমুদ্রের জলরাশিতে আরেকটু হলেই ঘটতে যাচ্ছিল দুর্ঘটনা। কিন্তু এক পুলিশ কর্মকর্তার বুদ্ধিমত্তায় এ যাত্রায় বেঁচে গেল ৫ বছর বয়সী এক শিশু। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার কোকো বিচে এ ঘটনার একটি ভিডিও এখন সামাজিকমাধ্যম ফেসবুকে ভাইরাল।

কী হয়েছিল-

ফ্লোরিডার কোকো বিচ পুলিশ অ্যান্ড ফায়ার’র অফিসিয়াল ফেসবুকে প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রের পানিতে একের পর এক ছোট ছোট ঢেউ এগিয়ে আসছে। আর সেই পানিতে ক্যামেরায় বিশেষ কিছু একটার জানান দিচ্ছে। কিছুক্ষণ পর বোঝা যায় সেটি হাঙর। পিঠের ও লেজের পাখনার খানিকটা পানির উপরে উঠে আসায় বিষয়টি পরিষ্কার হয়।

এ সময় কোকো বিচে সার্ফিং বোর্ড নিয়ে সাঁতার কাটছিল ৫ বছর বয়সী শিশুটি। হাঙরটি তার কাছে এগিয়ে যাচ্ছিল। কোকো বিচ পুলিশ অ্যান্ড ফায়ার সদস্য অড্রিয়ান কোসিকি দ্রুত সেখানে এগিয়ে যান। শিশুটিকে টেনে তীরের দিকে তুলে নিয়ে আসেন। যে কারণে হাঙরের আক্রমণ থেকে বেঁচে যায় শিশুটি। ঘটনাটির ভিডিও করেন অড্রিয়ান কোসিকির এক সহকর্মী।

ফেসবুকে নেটিজেনরা অড্রিয়ান কোসিকির প্রশংসা করেছেন। তিনি না থাকলে ওই শিশুটির কী হতো তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছেন অনেকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments