বাংলাদেশ ডেস্ক: গাজায় তুরস্কের রাষ্ট্রীয় টিভি টিআরটি’র কার্যালয় লক্ষ্য করে ইসরায়েল বিমান হামলা চালিয়েছে। বৃহস্পতিবার (১৩ মে) টিআরটি আরাবি কর্মকর্তারা এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। খবর ডেইলি সাবাহ।

ইনপুট ম্যানেজার ওগুজ ইজের বলেন, ‘গাজায় ইসরায়েলের লক্ষ্যবস্তু হয় টিআরটি আরাবির অফিস।’

ওই সময় টিভি চ্যানেলটি সরাসরি সম্প্রচারিত হচ্ছিল। ইসরায়েলি যুদ্ধবিমানের বিমান হামলা টিভি চ্যানেলে সরাসরি দেখানো হয়।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে আল-জাজিরা জানিয়েছে, গত সোমবার (১০ মে) থেকে গাজায় ইসরায়েলের বোমা বর্ষণে এ পর্যন্ত নিহত ফিলিস্তিনির সংখ্যা বেড়ে ৮৩ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে ১৭ শিশু ও ৮ নারী রয়েছে। এ ছাড়া আহত হয়েছেন কমপক্ষে ৪৮০ জন।

আল-জাজিরার প্রতিবেদনে বলা হয়, ফিলিস্তিনের স্থানীয় সময় বৃহস্পতিবার (১৩ মে) ভোরে গাজা উপত্যকার অধিবাসীরা যখন ঈদ উদযাপনের প্রস্তুতি নিচ্ছিল, তখন থেকেই ইসরায়েলি বিমানগুলো বোমা বর্ষণ শুরু করে। এই হামলায় গাজা শহরের তেল আল-হাওয়া এলাকায় রিমা তেলবানী নামে এক অন্তঃসত্ত্বা নারী এবং তার শিশু সন্তান নিহত হয়েছে। এ ছাড়া গাজার শেখ জায়েদ এলাকার একটি আবাসিক ভবনে বোমা হামলায় প্রবীণ এক দম্পতি ভবনটির ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে মারা যান।

এদিকে গাজা উপত্যকায় দফায় দফায় ইসরায়েলি হামলার জবাবে রকেট ছুড়ে পাল্টা জবাব দেওয়ার চেষ্টা করছে হামাস।

Previous articleমিতু হত্যার আসামি সাইদুলের ৪ দিনের রিমান্ড
Next articleসৌদির সঙ্গে মিল রেখে লক্ষ্মীপুরের ১০ গ্রামে ঈদ উদযাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।