বাংলাদেশ ডেস্ক: ভারতের পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৩ মাওবাদী নিহত হয়েছেন। ভারতীয় গণমাধ্যম শুক্রবার (২১ মে) সকালে মহারাষ্ট্রে গড়চিরৌলির এটাপল্লি জঙ্গলে অভিযান চালায় মহারাষ্ট্র পুলিশের সি-৬০ ইউনিটের জওয়ানরা। এ সময় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে দাবি করে মহারাষ্ট্র পুলিশ।

এনডিটিভির জানায়, মহারাষ্ট্র পুলিশের দাবি, এটা পল্লির জঙ্গলে ভোর সাড়ে ৫টায় ঢুকতেই জওয়ানদের লক্ষ্যে করে গুলি চালাতে শুরু করে মাওবাদীরা। পাল্টা জবাব দেয় পুলিশও। দু’পক্ষের মধ্যে গোলাগুলি হয় বেশকিছু সময়। পরে ১৩ মাওবাদীর মরদেহ উদ্ধার করা হয়।

পরে তল্লাশি চালিয়ে প্রেসার কুকার বোমা, তিনশ’র বেশি কার্তুজ, ম্যাগাজিন, বেশই কিছু নথি এবং বই উদ্ধার করে পুলিশ। বর্তমানে ওই এলাকা ঘিরে রাখা হয়েছে।

গত সপ্তাহেও গড়চিরৌলিতে পুলিশ এবং মাওবাদীদের মধ্যে গুলির লড়াইয়ে দুই মাওবাদী নিহত হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

Previous articleনিউইয়র্কে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ
Next articleবাংলাদেশকে ৬০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।