মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeআন্তর্জাতিকজ্বলছে আগুন, তার মাঝেই চলছে বিয়ের খানা!

জ্বলছে আগুন, তার মাঝেই চলছে বিয়ের খানা!

বাংলাদেশ ডেস্ক: দাউ দাউ করে আগুন জ্বলছে। এর মাঝেই খাবারে ব্যস্ত বিয়ের আসরে আসা অতিথিরা। এমনই ঘটনায় বেশ আলোচনা চলছে নেটদুনিয়ায়। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও দেখে রীতিমত অবাক নেটিজেনরা।

ভারতের মহারাষ্ট্রের থানেতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে জমিয়ে ভোজ খাচ্ছিলেন আমন্ত্রিতরা। এদিকে পিছনে তখন দাউদাউ করে আগুন জ্বলছে। কিন্তু তাতে কারোরই কোনো ভ্রূক্ষেপ নেই। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

খাবার জায়গার পেছনেই জ্বলছে আগুন। এমন নয় যে আগুনের শিখা দেখা যাচ্ছে না। তবুও খাওয়া থামাতে পারছেন না অতিথিরা। একজন অতিথি অবশ্য একবার ঘাড় তুলে আগুনের দিকে তাকালেন, খানিক ভয়ও পেলেন। কিন্তু আবার মনের সুখে পাত চাটতে শুরু করলেন। শুধু তিনিই নন, বাকি অতিথিরাও প্যান্ডেলে বসে দেদার খাওয়া-দাওয়া চালিয়ে গেলেন।

এমন ঘটনা ভাইরাল হতেই অতিথিদের কাণ্ডজ্ঞানহীনতায় অবাক হয়েছেন সকলেই।

বিয়ের অনুষ্ঠান চলাকালীন একটি বিদ্যুতের তার হঠাৎ ছিঁড়ে যায়। শর্ট সার্কিট থেকেই ওই আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে।

মহারাষ্ট্রের থানের ভিওয়ান্ডিতে রাত ১০টা নাগাদ বিয়ের অনুষ্ঠান চলাকালীন একটি বিদ্যুতের তার হঠাৎ ছিঁড়ে যায়। শর্ট সার্কিট থেকেই ওই আগুন ধরে যায় মণ্ডপে। ঘটনাস্থলে আসেন ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনের কবলে পড়ে বেশ কয়েকটি বাইক পুড়ে গিয়েছে।

এই ভিডিও দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। অনেকেই তার কমেন্টে লিখেছেন, ‘আগে জীবন পরে খাওয়া’। আবার কেউ লিখেছেন, ‘জীবন যায় যাক, কিন্তু খাবার ছাড়া যাবে না’। অন্য এক নেট-নাগরিক লিখেছেন, ‘যেখানে খাবার সেখানেই ভারতীয়রা।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments