বাংলাদেশ ডেস্ক: ফের উত্তপ্ত হয়ে উঠেছে ভারতের জম্মু ও কাশ্মির অঞ্চল। আবারো সেনা অভিযানের মাধ্যমে তিন সন্দেহভাজন কাশ্মিরি বিচ্ছিন্নতাকামীকে হত্যার দাবি করেছে ভারতীয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

ভারতীয় কর্তৃপক্ষ জানিয়েছে, ভারতীয় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তিন সন্দেহভাজন বিচ্ছিন্নতাকামীকে হত্যা করা হয়েছে। তবে সন্দেহভাজন কাশ্মিরি বিচ্ছিন্নতাকামীদের বিরুদ্ধে পরিচালিত এ অভিযানের সময় আহত হয়েছেন এক ভারতীয় সিআরপিএফ সেনা ও তিন পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে ভারতের কাশ্মির অঞ্চলের পাঠানচক এলাকায় ওই অভিযান শুরু হয়। ওই সময়ই ভারতীয় নিরাপত্তাবাহিনীর গুলিতে তিন সন্দেহভাজন বিচ্ছিন্নতাকামী নিহত হন। পরে পুলিশ ওই এলাকা ঘেরাও করে রাখে। ওই স্থানে আর কোনো সন্দেহভাজন কাশ্মিরি বিচ্ছিন্নতাকামী লুকিয়ে আছে কিনা তা দেখতে তল্লাশি চালানো হচ্ছে।

এছাড়া, আহত ভারতীয় পুলিশ সদস্য ও সেনাকে হাসপাতালে নেয়া হয়েছে। তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। মৃতদের মধ্যে একজনকে শনাক্ত করা গেছে। তার নাম সোহেল আহমেদ রাঠের। তিনি ‘জয়শে মোহাম্মদ’ নামে এক সংগঠনের সদস্য ছিলেন। এর আগে বুধবার সন্দেহভাজন কাশ্মিরি বিচ্ছিন্নতাকামীদের বিরুদ্ধে পরিচালিত এ অভিযানে ছয়জনকে হত্যা করে ভারতীয় নিরাপত্তাবাহিনী।

সূত্র : ভারতীয় গণমাধ্যম

Previous articleমাঝ আকাশে করোনা পজিটিভ, ৩ ঘণ্টা বিমানের টয়লেটে নারী যাত্রী
Next articleফিরে দেখা ২০২১: উন্নয়নে আরো এগোচ্ছে উল্লাপাড়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।