মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeআন্তর্জাতিকফ্লাইওভারে দাঁড়িয়ে থাকা বাসকে ট্রাকের ধাক্কা, ১১ যাত্রীর মৃত্যু

ফ্লাইওভারে দাঁড়িয়ে থাকা বাসকে ট্রাকের ধাক্কা, ১১ যাত্রীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ভারতের রাজস্থানের ভরতপুরের জাতীয় সড়কের ফ্লাইওভারে ট্রাক চাপায় ১১ জন বাস যাত্রীর নির্মম মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছেন আরও প্রায় ১২ জন।
এনডিটিভি জানিয়েছে, আজ ভোর সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। বাসটি রাজস্থানের পুষ্কর থেকে উত্তর প্রদেশের বৃন্দাবনের দিকে যাচ্ছিল।

বেঁচে যাওয়া যাত্রীদের একজন বলেছেন, একটি সেতুর ওপর দিয়ে যাওয়ার সময় বাসটি হটাৎ করে বন্ধ হয়ে যায়। পরে বাসের চালক এবং কয়েকজন যাত্রী বাসের পিছনে দাঁড়িয়ে ছিলেন। এসময় দ্রুতগামী ট্রাকটি এসে বাসটিতে ধাক্কা দেয়।

পুলিশ জানিয়েছে, জ্বালানি ফুরিয়ে যাওয়ায় বাসটি লখনপুর এলাকার অন্ত্রা ফ্লাইওভারে গিয়ে থেমে ছিল। এমন সময় ট্রাকটি বাসটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন পুরুষ ও ছয়জন মহিলার মৃত্যু হয়।

ভরতপুরের পুলিশ সুপার (এসপি) মৃদুল কাচাওয়া বলেন, দুর্ঘটনার সময় কিছু যাত্রী বাসে ছিলেন এবং কিছু যাত্রী বাইরে দাঁড়িয়ে ছিলেন। এই ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং দুর্ঘটনার তদন্ত করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments