সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকইসরাইলের হাইফায় ক্ষেপণাস্ত্র নিক্ষেপে দ্বিধা করবে না ইরান

ইসরাইলের হাইফায় ক্ষেপণাস্ত্র নিক্ষেপে দ্বিধা করবে না ইরান

বাংলাদেশ ডেস্ক: ইরানের ইসলামিক রেভল্যুশনারি গার্ড কর্পসের (আইআরজিসি) ডেপুটি কমান্ডার আলী ফাদাভি ইসরাইল ও ইসলামিক প্রজাতন্ত্রের মধ্যে সরাসরি যুদ্ধের হুমকি দিয়ে বলেছেন, বিনা দ্বিধায় হাইফাতে ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করা যাবে।

সোমবার সকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেছেন, যদি প্রয়োজন হয়, তবে ইরান ইসরাইলের উত্তর শহরে বিনা দ্বিধায় হামলা চালাবে।

তেহরান বিশ্ববিদ্যালয়ের ইরানী শিক্ষার্থীদের সাথে কথা বলার সময় ফাদাভি বলেন, ‘আপনারা কিছু তরুণ হাইফাতে সরাসরি ক্ষেপণাস্ত্র ‍নিক্ষেপ ব্যবহারিক পদক্ষেপ হিসেবে বিবেচনা করেন। যদি এটি প্রয়োজন হয়, তবে অবশ্যই করা হবে এবং এটি বিনা দ্বিধায় করা হবে।’

তিনি আরো দাবি করেন, ইসরাইলের সামরিক বাহিনী (আইডিএফ) আয়রন ডোমের সফল বাধাদানের হার সম্পর্কে মিথ্যা বলছে। এটি মাত্র ৩০ শতাংশ কার্যকর।

ফাদাভি যোগ করেন, ‘যুক্তরাষ্ট্র তার নিরাপত্তার জন্য ইসরাইলকে তৈরি করেছে এবং এটি অনিরাপদ মনে হয়ে তারা সহজেই ত্যাগ করবে।’

এর আগে ফাদাভি বলেছিলেন, ইসরাইল আরেকটি শকওয়েভ ভোগ করবে।

যুদ্ধের শুরুতে ফাদাভি ইসরাইলকে হুমকি দিয়েছিলেন বলেছিলেন, যদি গাজায় তাদের নৃশংসতা বন্ধ না হয় তবে প্রতিরোধ ফ্রন্টের শকওয়েভ অব্যাহত থাকবে।

তিনি বলেন, এই ‘ক্যান্সারের টিউমার’ বিশ্বের মানচিত্র থেকে নির্মূল না হওয়া পর্যন্ত ইহুদিবাদী শাসনের বিরুদ্ধে প্রতিরোধ ফ্রন্টের শকওয়েভ অব্যাহত থাকবে।’
সূত্র : দ্য জেরুসালেম পোস্ট

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments