শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeআন্তর্জাতিকদুই শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ২৩

দুই শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ২৩

বাংলাদেশ প্রতিবেদক: ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাস নিয়ন্ত্রিত গাজার দুই শরণার্থী শিবিরে হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে অন্তত ২৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অনেকে। আজ বৃহস্পতিবার আনাদোলু এজেন্সির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালে গাজার কেন্দ্রীয় এক শরণার্থী শিবিরে এবং দক্ষিণ গাজার আরেক শরণার্থী শিবিরে হামলা চালায় ইসরায়েল। ফিলিস্তিনের সংবাদ সংস্থা ওয়াফা জানিয়েছে, আল-মাঘাজি শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় ১৭ জন নিহত হয়। এ ছাড়া রাফাহতে আল-শাবোরা শরণার্থী শিবিরে হামলায় ছয়জন নিহত হয়েছে।

সাতদিনের টানা যুদ্ধবিরতি শেষে গত শুক্রবার সকাল থেকে ফের হামাস ও ইসরায়েলের মধ্যে লড়াই শুরু হয়। ইসরায়েলি বাহিনী হুঁশিয়ারি দিয়েছে, হামাসকে নির্মূল না করা পর্যন্ত গাজায় তাদের অভিযান বন্ধ হবে না।

গত ৭ অক্টোবর থেকে এখন পর্যন্ত যুদ্ধে নিহত হয়েছে ১৬ হাজার ২৪৮ ফিলিস্তিনি। আহত হয়েছে ৪৩ হাজার ৬১৬ জন। অন্যদিকে ইসরায়েলে হামাসের চালানো হামলায় নিহতের সংখ্যা ১২০০।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments