বুধবার, মে ১, ২০২৪
Homeআন্তর্জাতিকথানায় নারীর মাথায় এসআইয়ের গুলি!

থানায় নারীর মাথায় এসআইয়ের গুলি!

বাংলাদেশ প্রতিবেদক: পাসপোর্ট যাচাইয়ের জন্য থানায় গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন এক নারী। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ভারতের উত্তরপ্রদেশের আলিগড়ে গতকাল শুক্রবার ঘটেছে এ ঘটনা। খবর এনডিটিভি ও ইন্ডিয়া টুডের।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, শুক্রবার দুপুরে উত্তরপ্রদেশের আলিগড়ের একটি থানায় ইশরাত নামের এক নারী ছেলেকে নিয়ে পার্সপোর্ট যাচাই করতে যান। সেখানেই ঘটেছে চাঞ্চল্যকর এ ঘটনা। অভিযুক্ত এসআই মনোজ শর্মা ঘটনার পর থেকে পলাতক। পুরো এ ঘটনা থানায় সিসিটিভিতে রেকর্ড হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ইশরাত পাসপোর্ট যাচাইয়ের জন্য তার ছেলেকে নিয়ে থানায় গেছেন। একটি দরজার সামনে দাড়িয়ে ছিলেন। কিছুক্ষণ পর থানার এক পুলিশ কর্মকর্তা এসে মনোজের হাতে একটি পিস্তল তুলে দেন। মনোজ যখন পিস্তলটি পরিষ্কার করছিলেন, তখনই গুলি বের হয়ে যায়। সেই গুলি ইশরাতের মাথায় বিদ্ধ হয়। রক্তাক্ত অবস্থায় তাকে হাসাতালে ভর্তি করানো হয়।

জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজের অধ্যক্ষ মঞ্জুর হারিস খান বলেন, ‘বুলেটটি এখনো নারীর মাথায় আটকে রয়েছে। অস্ত্রোপচার হবে কি না তা নিয়ে আলোচনা চলছে।’

আলিগড়ের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসএসপি) কালানিধি নাইথানি জানান, গুলি ওই নারীর মাথার পেছনে লাগে। কর্তব্যে গাফিলতির জন্য ওই এসআইকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে।

কালানিধি বলেন, ‘কর্তব্যে অবহেলার জন্য এসআই মনোজের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তার বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত এসআই বর্তমানে পলাতক। তাকে ধরতে একটি দল গঠন করা হয়েছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments