বাংলাদেশ প্রতিবেদক: সম্প্রতি দেশের সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স’ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এম.টি. অপারেটর পদে লোকবল নিয়োগ দেবে।

পদের নাম : এম.টি অপারেটর (ড্রাইভার)।

পদের সংখ্যা : ১০টি।

আবেদন যোগ্যতা : কমপক্ষে এসএসসি পাস। পাঁচ বছরের এসি বাস/ বড় বাস চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বি.আর.টি.এ.) থেকে বৈধ পেশাদার ভারী ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। সর্বোচ্চ ৪৫ বছর। যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিল যোগ্য। এম.টি. অপারেটর হিসেবে যেকোনো এয়ারলাইন্সে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

এছাড়াও প্রার্থীদের অবশ্যই জাতীয় পরিচয় পত্র/ পাসপোর্ট থাকতে হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান/ কমিশনারের প্রত্যয়ন পত্র থাকতে হবে। চোখের দৃষ্টি ভালো হতে হবে।

কর্মস্থল : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা।

বেতন ও অন্যান্য সুবিধা : ২৫ হাজার টাকা। ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/ দুপুরের খাবার/ রাতের খাবার প্রদান করা হবে। উৎসব ভাতা ও অন্যান্য কোম্পানির নিয়ম অনুযায়ী প্রদান করা হবে। সাথে প্রভিডেন্ট ফান্ড ও মেডিক্যাল সুবিধা দেয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দু’কপি পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র/ পাসপোর্ট এর কপিসহ এইচ আর ডিপার্টমেন্ট, ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড, ৭ তলা, বাসা- ১, রোড- ১, সেক্টর- ১, ঢাকা-১২৩০, উত্তরা বরাবর পাঠাতে হবে।

বিস্তারিত জানতে ক্লিক করুন : https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1067115&ln=2

আবেদনের শেষ তারিখ : ৩১ জুলাই, ২০২২।

Previous articleদেশে করোনায় আরো ৫ জনের ‍মৃত্যু, শনাক্ত ১০০৭
Next articleসড়কে যেন রক্তের বন্যা, এক দিনেই প্রাণ গেল ২৬ জনের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।