শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআইন-আদালতরেসিডেন্সিয়ালের ছাত্র আবরার হত্যা মামলার ৪ আসামিকে গ্রেপ্তারের নির্দেশ

রেসিডেন্সিয়ালের ছাত্র আবরার হত্যা মামলার ৪ আসামিকে গ্রেপ্তারের নির্দেশ

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা রেসিডেন্সিয়াল ছাত্র নাঈমুল আবরার রাহাত হত্যা মামলায় আদালতে জামিন আবেদন না করা ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে আদালতের আদেশ বাস্তবায়ন করে এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৯ জুন দিন ধার্য করা হয়েছে।
আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে মহানগর হাকিম মো. জসিমউদ্দিন এ আদেশ দেন।
জামিন আবেদন না করা ৪ আসামি হলেন- কিশোর আলো বর্ষপূতির অনুষ্ঠানে ডেকোরেশন ও জেনারেটর সরবরাহকারী প্রতিষ্ঠানের জসীম উদ্দিন, মোশাররফ হোসেন, সুজন ও কামরুল হাওলাদার।

গত ১৬ জানুয়ারি আবরার হত্যা মামলায় প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, কিশোর আলো সম্পাদক আনিসুল হকসহ মোট ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

তবে মতিউর রহমান, আনিসুল হকসহ ৬ আসামি আদালতে জামিন আবেদন করলেও ৪ আসামি জামিন আবেদন করেনি। ইতোমধ্যে বিচারিক আদালত থেকে জামিন পেয়েছেন মতিউর রহমান।

বাকি ৫ জনকে অভিযোগ গঠন না হওয়া পর্যন্ত গ্রেফতার না করার নির্দেশনা রয়েছে হাইকোর্টের। গত ১ নভেম্বর কিশোর আলোর বর্ষপূর্তির অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় নবম শ্রেণির ছাত্র আবরার। এ ঘটনায় আবরারের বাবা আদালতে মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments