বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআইন-আদালতপাপিয়া ৫ দিনের রিমান্ডে

পাপিয়া ৫ দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর বিমানবন্দর থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের (গ্রেফতারের পর বহিষ্কৃত) সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াসহ চারজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া চৌধুরীর ১০ দিন রিমান্ড চেয়েছিল পুলিশ। আজ সোমবার দুপুরে পাপিয়াকে বিমানবন্দর থানা থেকে নিম্ন আদালতে নেয়া হয়েছে। এরপর ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

এর আগে, রোববার ভোররাত ৪টার দিকে পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র্যাব পাপিয়ার বিপুল সম্পত্তির খোঁজ পায়। শামীমা নূর পাপিয়া এবং তার স্বামী মফিজুর রহমানের মালিকানায় ইন্দিরা রোডে বিলাসবহুল দুটি ফ্ল্যাট, নরসিংদীতে দুটি ফ্ল্যাট ও দুই কোটি টাকা দামের দুটি প্লট, তেজগাঁওয়ে এফডিসি ফটকের কাছে কার এক্সচেঞ্জ নামের গাড়ির শো রুমে এক কোটি টাকার বিনিয়োগ ও নরসিংদী জেলায় ‘কেএমসি কার ওয়াশ অ্যান্ড অটো সলিউশন’ নামের প্রতিষ্ঠানে ৪০ লাখ টাকা বিনিয়োগের হদিস পাওয়া গেছে।

রাজধানীর কারওয়ান বাজারে র্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সংস্থাটি জানায়, পাপিয়ার বাসা ও পাঁচতারকা একটি হোটেল থেকে পাঁচটি পাসপোর্ট, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, বিদেশি মুদ্রা ও কয়েক বোতল বিদেশি মদ উদ্ধার করে তারা।

এদিকে, হোটেল ওয়েস্টিনে অনিয়ন্ত্রিত জীবনযাপন, অঢেল অর্থ ব্যয় ও নানা অপরাধের সঙ্গে জড়িত নরসিংদী যুব মহিলা লীগ নেতা পাপিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়।

জানা গেছে, ওয়েস্টিন হোটেলে গত তিনমাস ধরে একটি প্রেসিডেন্ট স্যুট ও একটি বার নিজের নামে বুকিং দিয়ে সেখানে নানা অসামাজিক কাজ করে আসছিলেন পাপিয়া। গত তিন মাসে কমপক্ষে ৩ কোটি টাকা হোটেল বিলও দিয়েছেন তিনি। বিপুল এই টাকা পাপিয়া নারীদের দিয়ে অসামাজিক ব্যবসা, কমিশন বাণিজ্য, অস্ত্র, মাদক, অন্যের জমি দখলের মাধ্যমে আয় করতেন বলে ব্যাব জানায়।

শনিবার দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় পাপিয়া ওরফে পিউসহ চারজনকে আটক করে র্যাব-১। আটক অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

এসময় তাদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, বাংলাদেশি নগদ ২ লাখ ১২ হাজার টাকা, জাল ২৫ হাজার টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলংকান মুদ্রা, ১১ হাজার ৯০ ইউএস ডলার উদ্ধার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments