শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeআইন-আদালতএমপি পাপুল ও তার পরিবারের আয়করের নথি চেয়েছে দুদক

এমপি পাপুল ও তার পরিবারের আয়করের নথি চেয়েছে দুদক

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাছে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সহিদ ইসলাম পাপুল, তার পরিবার ও শ্যালিকার আয়করের নথিপত্র চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সংস্থার মুখপাত্র প্রণব কুমার ভট্টাচার্য্য বলেন, অর্থপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের জন্য দুদকের অনুসন্ধান কর্মকর্তা উপ-পরিচালক মো. সালাহউদ্দিন এনবিআরের কাছে সংশ্লিষ্টদের আয়করের নথিপত্র চেয়েছেন।

সেই সাথে সাংসদ সহিদ ও তার স্ত্রী সেলিনা ইসলামের নির্বাচনী হলফনামা পেতে নির্বাচন কমিশনে তাগিদপত্র দিয়েছে দুদক।

প্রণব কুমার বলেন, ‘সাংসদ সহিদ ও তার পরিবারের বিষয়ে দুদকের অনুসন্ধান চলমান রয়েছে। এ অবস্থায় অনুসন্ধান কর্মকর্তা বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি দেবেন। এটি অনুসন্ধান ও তদন্ত পর্যায়ের রুটিন কাজ। যতটুকু জানি, সাংসদ সহিদের পরিবারের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।’

দুদক সাংসদ সহিদ ও তার পরিবারের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে বুধবার পুলিশের বিশেষ শাখাকে অনুরোধ জানায়।

এর আগে গত ৯ জুন দুদকের উপ-পরিচালক মো. সালাহউদ্দিন এক চিঠিতে সাংসদ সহিদ, তার স্ত্রী, মেয়ে ও শ্যালিকার জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, টিআইএন নম্বর ও আয়কর রিটার্নসহ ব্যক্তিগত নথিপত্র তলব করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments