বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআইন-আদালতবিবস্ত্র করে গৃহবধূকে ধর্ষণ ও নির্যাতন: রিমান্ডে দেলোয়ার-ইসরাফিল

বিবস্ত্র করে গৃহবধূকে ধর্ষণ ও নির্যাতন: রিমান্ডে দেলোয়ার-ইসরাফিল

বাংলাদেসশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে চাঞ্চল্যকর গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুকে অপর একটি হত্যা মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একইসাথে গৃহবধূ নির্যাতন মামলার ৪নং আসামী ইসরাফিলের চারদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক এ রায় প্রদান করেন।

জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এডপিপি) মো. আলতাফ হোসেন জানান, বেগমগঞ্জের হাসান হত্যা মামলার মাস্টারমাইন্ড দেলোয়ার হোসেনকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে বেগমগঞ্জ থানা পুলিশ।

অপরদিকে একলাশপুরে গৃহবধূ নির্যাতন মামলার ৪নং আসামী ইসরাফিলের ৭ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করে পিবিআই। আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে দেলোয়ারের তিন দিন এবং ইসরাফিলের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের বাড়িতে ঢুকেন। বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

এর আগে আবুল কালামের সহযোগিতায় গৃহবধূর বাড়িতে ও বিলে নিয়ে নৌকার মধ্যে ওই গৃহবধূকে ধর্ষণ করে দেলোয়ার। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলা তিনটি পিবিআই তদন্ত করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments