বাংলাদেশ প্রতিবেদক: নকল মাস্ক সরবরাহের একটি মামলায় অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক ও ছাত্রলীগের সাবেক নেত্রী শারমিন জাহানকে অব্যাহতি দেওয়ার আবেদন জানিয়ে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে ডিবি পুলিশ। গত ২৮ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মোর্শেদ হোসেন খান ঢাকার সিএমএম আদালতে ওই প্রতিবেদন দাখিল করেন। আজ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন আদালতের শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক নিজাম উদ্দিন।

নকল মাস্ক সরবরাহের অভিযোগে শারমিন জাহানের বিরুদ্ধে গত বছর ২৩ জুলাই মামলা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রক্টর অধ্যাপক ডা. মোজাফফর আহমেদ।

মামলায় অভিযোগ করা হয়, বিএসএমএমইউ হাসপাতালে মাস্ক সরবরাহের অনুমতি পায় শারমিন জাহানের প্রতিষ্ঠান অপরাজিতা ইন্টারন্যাশনাল। কিন্তু প্রতিষ্ঠানটি নকল মাস্ক সরবরাহ করে। এ মাস্ক ব্যবহার করে চিকিৎসক ও রোগী ক্ষতির সম্মুখীন হয়েছে। একই সঙ্গে নকল মাস্ক সরবরাহ করে প্রতিষ্ঠানটি বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে।

মামলা দায়েরের পরদিন গত বছর ২৪ জুলাই রাতে শাহবাগের একটি বাসা থেকে শারমিন জাহানকে গ্রেপ্তার করা হয়। এরপর গত বছর ২৫ জুলাই আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর গত বছর ২৮ জুলাই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। পরবর্তীতে তিনি জামিন পান।

Previous articleবিশ্বের বড় বড় পণ্ডিতরা টিকার নামে মুলা দেখিয়ে যাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
Next articleটাঙ্গুয়ার হাওরে প্লাস্টিকের চাঁইয়ের অবাধ ব্যবহার, হুমকিতে হাওরের পরিবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।