সিইসির কাছে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছে বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন জোট যুক্তফ্রন্ট।

আজ মঙ্গলবার নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপ পরবর্তী সাংবাদিকদের ব্রিফিংকালে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আমরা সেনা মোতায়েন চাই। অনিয়ম হলে সেনাবাহিনী যে কাউকে যাতে আইনের আওতায় আনতে পারে সেই ক্ষমতা দিতে হবে।

তফসিল বিষয়ে তিনি বলেন, আমরা ৮ তারিখেই তফসিল চাই। অকারণে তফসিল পেছানো হলে নির্বাচন নিয়ে সংশয় দেখা দেবে। তফসিল পেছানো হলে নানা ধরনের অপশক্তি সুযোগ পাবে।

এর আগে আজ দুপুরে সিইসির সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দেয় বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। চিঠিতে তিনি একটি প্রতিনিধি দল নিয়ে নির্বাচন ইস্যুতে সিইসির সঙ্গে আলোচনার জন্য ৯ নভেম্বরের মধ্যে সময় চান। আর আজই তাদের সময় দেয়া হয়।

বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

Previous articleসবাই ঐক্যবদ্ধ থাকবেন, কারো সঙ্গে আপস করবেন না
Next articleদেশের সব ভেন্যুর টেস্ট অভিষেকেই হারল বাংলাদেশ!
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.