শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

কাগজ প্রতিবেদক: ব্রেইন স্ট্রোকে আক্রান্ত চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে স্ট্রোক হওয়ার পর থেকে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয় আমজাদ হোসেনকে। সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের জানান, মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রী কার্যালয়ে গিয়ে তার সঙ্গে দেখা করেন আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দুদুল ও সোহেল আরমান। এ সময় প্রধানমন্ত্রী এই চলচ্চিত্র পরিচালকের খোঁজ খবর নেন এবং তার চিকিৎসার দায়িত্ব নেওয়ার কথা জানান। ইমপালস হাসপাতালের আইসিইউতে চিকিৎসক শহীদুল্লাহ সবুজের সার্বিক তত্ত্বাবধানে চিকিৎসা চলছে আমজাদ হোসেনের। চিকিৎসকরা জানিয়েছেন, আগে থেকেই বার্ধক্যজনিত কিছু জটিলতায় ভুগছিলেন আমজাদ হোসেন। কিডনি ও হার্টে সমস্যা রয়েছে তার। গান লেখায়, চিত্রনাট্যে ও পরিচালনায় চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। এছাড়া একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারেও ভূষিত হয়েছেন।

সাক্ষাতের পর আমজাদ হেসেনের পুত্র অভিনেতা সোহেল আরমান বলেছেন, প্রধানমন্ত্রী উনার কার্যালয়ে ডেকে নিয়ে বাবার অবস্থা সম্পর্কে জানলেন। দায়িত্ব নিলেন। আমাদের পাশে আছেন বললেন। সত্যি কান্নার আবেগ ধরে রাখতে পারিনি। তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী সত্যি আপনি অসাধারণ। আপনার তুলনা আপনি। আপনার দীর্ঘায়ু কামনা করি।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments