শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়নির্বাচনে পুলিশের সঙ্গে মাঠে থাকবে সশস্ত্র বাহিনী : সিইসি

নির্বাচনে পুলিশের সঙ্গে মাঠে থাকবে সশস্ত্র বাহিনী : সিইসি

আজকের কাগজ: প্রধান নির্বাচন কমিশনার এম নুরুল হুদা বলেছেন, জাতীয় নির্বাচনে ১৫ ডিসেম্বরের পর থেকে পুলিশের সঙ্গে অংশ নেবে সশস্ত্র বাহিনী। নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয় এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি। বৃহস্পতিবার আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বিশেষ বৈঠকে তিনি এ কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, সুষ্ঠু নির্বাচনে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। সবাইকে নিয়ে একটি ভালো নির্বাচন করতে চায় ইসি। বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনি কর্মকর্তাদের তথ্য সংগ্রহ করা যাবে না। বিনা কারণে নির্বাচনের আগ পর্যন্ত কারো ওপর খবরদারি বা হয়রানি করা যাবে। নতুন করে কোনো মামলা দায়ের করা যাবে না।

নুরুল হুদা আরো বলেন, ১৫ ডিসেম্বরের পর প্রতিটি এলাকায় সশস্ত্র বাহিনীর ছোট ছোট টিম যাবে। নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয় সেভাবে কাজ করতে হবে আইনশৃঙ্খলা বাহিনীকে। জনগণের স্বার্থ রক্ষার তাগিদে দায়িত্ব পালন করতে পুলিশ প্রশাসনের প্রতি সিইসি আহ্বান।

সিইসি বলেন, আমরা কারও নামে অভিযোগ পেলেই তদন্ত করবো। তবে নির্দোষ কারও ভয় পাবার কোনও কারণ নেই। নির্দোষ কোনো কর্মকর্তার বিরুদ্ধে কমিশন ব্যবস্থা নেবে না বলেও আশ্বস্ত করেন সিইসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments