ইকবাল মাহমুদ টুকু ও রুহুল কুদ্দুস তালুকদার দুলু

কাগজ প্রতিবেদক: বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু ও রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নির্বাচনে অংশ নেওয়ার সুযোগের নির্দেশ দিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করেন ইসির আইনজীবী। আপিল বিভাগের চেম্বার বিচারপতির আদালতে এ আবেদনের শুনানি হতে পারে বলে জানিয়েছেন আইনজীবীরা।

এর আগে, নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে তাদের করা আপিলের শুনানি শেষে সোমবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু ও রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মনোনয়নপত্র গ্রহণ করে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগের নির্দেশ দেন। সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের প্রতি এ নির্দেশ দেওয়া হয়েছে।
এছাড়া এ দুইজনের আসনে তাদের দলের যদি অন্য কোনো প্রার্থী থাকে এবং তারা যদি প্রত্যাহার করতে চায় সেটাও গ্রহণ করতে হবে বলেও আদেশ দেন।

Previous articleপরকীয়া ও দ্বন্দ্বের বলি হচ্ছে শিশুরা
Next articleজেএসসি-জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ২৪ ডিসেম্বর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।