বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত ২০

আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত ২০

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় টানা সপ্তম দিনের মত শ্রমিকদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন শ্রমিক।
আজ রোববার সকালে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

শ্রমিকরা জানান, সপ্তম দিনের মত আশুলিয়ার নরসিংহপুর এলাকায় বেশ কয়েকটি পোশাক কারখানার শ্রমিকরা কাজে যোগ না দিয়ে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার নরসিংপুর অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় পুলিশ তাদের সরিয়ে দিতে চাইলে শ্রমিকদের সঙ্গে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন শ্রমিক আহত হন। এদিকে বেশ কয়েকটি পোশাক কারখানা টানা সপ্তম দিনের মত উৎপাদন বন্ধ থাকায় মালিকরা চরম বিপাকে পড়েছে।

এছাড়া সাভারে বেশিরভাগ পোশাক কারখানাগুলোতে শ্রমিকরা কাজে যোগ দিলেও সকালে উলাইল এলাকার এইচ আর টেক্সটাইল গার্মেন্টসে শ্রমিকরা বিক্ষোভ করেছে। কোন প্রকার গুজবে কান না দিয়ে শ্রমিকদের কাজে যোগ দেয়ার আহবান জানিয়েছে শিল্প পুলিশ ১ এর পরিচালক শানা শামীনুর রহমান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments