বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হলেন শাখাওয়াত মুন

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হলেন শাখাওয়াত মুন

সদরুল আইন: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন কে এম শাখাওয়াত মুন। তিনি প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের জ্যেষ্ঠ প্রশিক্ষক, তবে প্রেষণে বাংলাদেশ টেলিভিশনের নির্বাহী প্রযোজক (অনুষ্ঠান) হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ টেলিভিশনের হয়ে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত সাংবাদিক হিসেবে প্রধানমন্ত্রীর সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত ছিলেন।

সাখাওয়াত মুনকে প্রেষণে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব নিয়োগ দিতে তার চাকরি প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস অনুবিভাগে ইহসানুল করিম প্রধানমন্ত্রীর প্রেস সচিবের দায়িত্বে আছেন। এই অনুবিভাগে অতিরিক্ত প্রেস সচিব হিসেবে নজরুল ইসলাম, উপ-প্রেস সচিব হিসেবে আশরাফুল আলম খোকন, সহকারী প্রেস সচিব হিসেবে ইমরুল কায়েস ও আশরাফ সিদ্দিকী বিটুসহ নয় জন কর্মরত আছেন।

এখনও তিনটি পদ খালি আছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments